Home / মিডিয়া নিউজ / দীর্ঘদিন ধরে যেসব শারীরিক অসুস্থতায় ভুগছেন তারকারা

দীর্ঘদিন ধরে যেসব শারীরিক অসুস্থতায় ভুগছেন তারকারা

দীর্ঘদিন ধরেই নানা রকম শারীরিক অসুস্থতায় ভুগছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। গেল বছর বেশ

কয়েক দিন হাসপাতালে ভর্তিও ছিলেন। এ বছর অস্ট্রেলিয়ায় শুটিংয়ে গেলে ফের অসুস্থ হয়ে হসপিটালে ভর্তি হন এ নায়ক।

এ নায়ক দীর্ঘদিন ধরেই পাকস্থলির কিছু সমস্যা ভুগছেন। বছরে দুবার সিঙ্গাপুরে যেতে হত চিকিৎসার জন্য। এছাড়া ল্যাব এইড হসপিটালেও নিয়মিত চিকিৎসা নিতে হয়। ঢাকাই সিনেমার পর্দা কাঁপানো আরেক অভিনেতা রিয়াজ। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছেন।

’কৃষ্ণপক্ষ’ সিনেমার শুটিংয়ে গুরুতর অসুস্থও হয়ে পড়েছিলেন। এরপর রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তার অস্ত্রপচার হয়। তবে বর্তমানে তিনি সুস্থ আছেন। হৃদরোগের জন্য তাকে নিয়মিত চিকিৎসা নিতে হয়।
শ্বাসকষ্টজনিত সমস্যায় দীর্ঘদিন ধরে ভুগছেন নায়ক ফারুক। এছাড়া কিডনি জনিত সমস্যার জন্যও ইদানিংকালে ভুগছেন এ নায়ক। তিনি জানান, ফুসফুসে বারবার পানি জমে যাওয়ার কারণে তার শ্বাসকষ্টও বেড়ে যায়। এর জন্য সিঙ্গাপুর ও বাংলাদেশে নিয়মিত চিকিৎসা করাতে হয় তার।

দীর্ঘদিন ধরে পাকস্থলীর সমস্যায় ভুগছেন নায়িকা পূর্ণিমা। জানা যায়, গত বছর তার পাকস্থলীতে ছোট ছোট কিছু পাথর ধরা পড়েছিল। এরপর চিকিৎসা নেওয়ার পর সাত-আট মাস ভালোই ছিলেন। কিন্তু এখন আবারো সমস্যাটা প্রকট হয়ে দেখা দিয়েছে। চিকিৎসা করানোর পরেও এই সমস্যায় তার নিয়মিত ভুগতে হয় বলে জানা যায়।

ড্যাশিং হিরো মাসুদ পারভেজ সোহেল রানা গলার সমস্যায় ভুগছিলেন। গলায় অস্ত্রোপচার করা হয়েছে। এখন কিছুটা সুস্থ। তবে এ সমস্যাটা মাঝেমধ্যে তাকে ভোগায়। দীর্ঘদিন ধরেই এটিএম শামসুজ্জামানের ডান চোখে ছোট্ট একটি কালো দাগ ছিল। যা তার দৃষ্টিশক্তির জন্য হুমকি।

কয়েকমাস আগে সমস্যাটার জন্য অস্ত্রোপচার করা হয়। চোখের সমস্যা এখনো শেষ হয়নি। এ অভিনেতা দীর্ঘদিন ধরে কানের সমস্যাতেও ভুগছেন। দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছেন ডিপজল। কিছুদিন আগে তার হার্টের বাইপাস করা হয়। এখন কিছুটা সুস্থ আছেন এ অভিনেতা। হার্টের সমস্যায় গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন এ অভিনেতা।

অসুস্থ অবস্থায় দিনযাপন করছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় ও পরিচিত মুখ খালেদা আক্তার কল্পনা। অভিনেত্রীর ডান চোখে গ্লুকোমা, রেটিনায় রক্তপাত ও কর্নিয়ার আলসার থেকে ইনফেকশন হয়ে মারাত্মক আকার ধারণ করেছে। শুধু বাম চোখ ভরসা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানে এখন তার চিকিৎসা চলছে।

একই সঙ্গে প্রধানমন্ত্রীর অনুদান পান পরিচালক কাজী হায়াত। তিনবার তার হার্ট সার্জারি করা হয়েছে। ঢালিউডের নন্দিত অভিনেত্রী শাবনূরও শারিরীকভাবে সুস্থ নন। তিনি দীর্ঘদিন ধরেই থাইরয়েড রোগে ভুগছেন। মাঝেমধ্যে এর প্রকোপ বাড়ে। থাইরয়েডের কারণে নাকি শাবনূরের শরীর শুকিয়ে যাচ্ছে।

হঠাৎ করেই তার শরীর কেঁপে ওঠে। অস্ট্রেলিয়ার ডাক্তারের পরামর্শে তার চিকিৎসা চলছে। বর্ষীয়ান সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর অবস্থা ভালো নয়। ফুসফুসে গুরুতর সমস্যায় ভুগছেন তিনি। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত বেসবাবা খ্যাত `অর্থহীন` ব্যান্ডের সুমন। শরীরে অনেকগুলো অস্ত্রোপচার নিয়েও প্রাণশক্তিতে ভরপুর জনপ্রিয় খ্যাত এই তারকা। এখনো স্বপ্ন দেখেন তিনি গানে নিয়মিত হতে পারবেন। মাঝেমধ্যে ফিরেও আসেন। কিন্তু ক্যান্সার বারবার তাঁর বাধা হয়।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.