Home / মিডিয়া নিউজ / আমি খুব অল্প সময়ে এতগুলো ভালো ভালো কাজ করেছি: পড়শী

আমি খুব অল্প সময়ে এতগুলো ভালো ভালো কাজ করেছি: পড়শী

আসছে ১ এপ্রিল থেকে শুরু হচ্ছে এইচএসসি পরীক্ষা। জনপ্রিয় সঙ্গীতশিল্পী পড়শীকেও বসতে

হবে পরীক্ষার সিটে। তাই বর্তমানে পড়ালেখাটা মন দিয়েই করছেন এ তারকা। এজন্য এখন নতুন

কোনো গান না করলেও স্টেজ শো করছেন মাঝে মধ্যে। তবে সব শ্রেণির দর্শক-শ্রোতার কাছাকাছি

থাকতে পড়শী একটি নতুন মিউজিক ভিডিও ছাড়ছেন আসছে স্বাধীনতা দিবসে। এটি তাঁর গাওয়া একটি দেশের গানের ভিডিও। ভিডিওটি পাওয়া যাবে পড়শীর ফেরিফায়েড হওয়া ফ্যান পেইজে।

এটি নির্মাণ করেছেন চন্দন। শুটিং হয়েছে কক্সবাজার সমুদ্র সৈকত, সিলেটের চা বাগান ও রাঙামাটির পাহাড়ঘেরা লোকেশনে। পড়শী বলেন, ‘আমি এ গানটিকে শুধুই গান হিসেবে দেখছি না। এটি আমার দেশাত্মবোধ ও দায়িত্ববোধের প্রকাশ। গানের কথায় বাংলাদেশের সৌন্দর্য তুলে ধরা হয়েছে। ভিডিওটিতেও আমাকে নয় বরং দেশের ঐতিহ্যকে প্রধান্য দিয়েছি। আমি গানটির অংশ হতে পেরে গর্বিত।’

এদিকে সাম্প্রতিক সময়ে পড়শী বেশকিছু ছবিতে কণ্ঠ দিয়েছেন। এর মধ্যে রয়েছে হাবিব ওয়াহিদের সুর-সঙ্গীতে ‘আরও ভালোবাসব তোমায়’, হৃদয় খানের সুর-সঙ্গীতে ‘সুইটহার্ট’, কলকাতার ডাব্বুর কম্পোজিশনে বলিউড তারকা শানের বিপরীতে ‘মেন্টাল’ ও চিরকুট ব্যান্ডের ড্রামার পাভেলের কম্পোজিশনে আসিফ আকবরের সঙ্গে ‘পদ্মপাতার জল’ ছবিগুলো।

পড়শী বলেন, ‘আমি খুব অল্প সময়ে এতগুলো ভালো ভালো কাজ করেছি। সবমিলিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে। সবাই আমার গায়কির প্রশংসা করেছেন।’ এদিকে পড়শী শাকিব খানের বিপরীতে মেন্টাল ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অনেক আগেই। তবে এর শুটিং শুরু হবে শিগগিরই।

লিখেছেন-মাসিদ রণ

ছবি তুলেছেন-শামছুল হক রিপন

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.