Home / মিডিয়া নিউজ / ২০ কোটির প্রস্তাব, এক পয়সাও নেবেন না সালমান

২০ কোটির প্রস্তাব, এক পয়সাও নেবেন না সালমান

ভারতের তেলেগু সিনেমার সুপারস্টার চিরঞ্জীবী। অন্যদিকে বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।

ব্যক্তিগত জীবনে সালমানের সঙ্গে চিরঞ্জীবীর বেশ মধুর সম্পর্ক। চিরঞ্জীবীকে চমকে দিতে তার ৬০তম

জন্মদিনে ব্যক্তিগত বিমানে হায়দরাবাদ গিয়েছিলেন ‘দাবাং’খ্যাত এই অভিনেতা। প্রিয় এই দুই তারকা ‘গডফাদার’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন।

এ সিনেমার শুটিং করতে মুম্বাই গিয়েছেন চিরঞ্জীবী। এরই মধ্যে শুটিং শুরু করেছেন তারা। কিন্তু তার

আগে সালমান পরিষ্কার জানিয়ে দিয়েছেন, ক্যামিও চরিত্রে অভিনয়ের জন্য একটি পয়সাও পারিশ্রমিক নেবেন না তিনি। তাকে মোটা অঙ্কের অর্থ দিতে চেয়েছিলেন প্রযোজক, তা-ও ফিরিয়ে দিয়েছেন সালমান।

একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন—‘‘গডফাদার’ সিনেমায় ক্যামিও চরিত্রের জন্য সালমান খানকে ১৫-২০ কোটি রুপি পারিশ্রমিক দিতে চেয়েছেন চিরঞ্জীবীর প্রযোজক। কিন্তু সালমান খান তা নিতে অপারগতা প্রকাশ করেছেন। সালমান খান চিরঞ্জীবীকে বলেছেন, ‘আমাকে যদি পারিশ্রমিক দেওয়া হয় তবে আমি এই চরিত্রে অভিনয় করব না।’ বরং চিরঞ্জীবীকে সালমান উল্টো প্রশ্ন করেন, ‘আমার সিনেমায় আপনাকে যদি অতিথি চরিত্রে অভিনয় করতে বলি আপনি পারিশ্রমিক নেবেন?’ সালমানের এই প্রশ্ন শুনে হতবাক হয়ে যান চিরঞ্জীবী।’’

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, মহারাষ্ট্রের কারজাতের এনডি স্টুডিওতে শুটিং করছেন চিরঞ্জীবী-সালমান খান। সেখানে ড্রামাটিক ও কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং হবে। এখানে এক সপ্তাহ শুটিং করবেন সালমান খান। শুটিং শেষ না হওয়া পর্যন্ত চিরঞ্জীবী সালমান খানের পানভেলের ফার্ম হাউসে থাকবেন।

মোহন রাজা পরিচালিত এ সিনেমার শুটিং গত জানুয়ারিতে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু চিরঞ্জীবী করোনায় আক্রান্ত হওয়ার কারণে তা থেমে যায়। অন্যদিকে চিরঞ্জীবী সুস্থ হলেও সালমান খান ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। অবশেষে সব বাধা পেরিয়ে শুটিং শুরু করছেন চিরঞ্জীবী ও সালমান খান।

আগামী এপ্রিল মাস থেকে এ সিনেমার টানা শুটিং হবে। চলতি বছরের ঈদ কিংবা দিওয়ালিতে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.