Home / মিডিয়া নিউজ / প্রথম স্ত্রী-কে নিয়ে যা বলেন সাইফ আলি খান

প্রথম স্ত্রী-কে নিয়ে যা বলেন সাইফ আলি খান

বুধবার পতৌদির নবাবের জন্মদিনে রাতভর পার্টি করেন করিনা কাপুর খান, ইব্রাহিম আলি খান এবং

সারা আলি খান। কিন্তু, সাইফের ৪৮-এর জন্মদিনে তাঁর প্রথম পক্ষের দুই সন্তান হাজির হলেও,

পরিস্থিতিটা আগে কিন্তু এমন ছিল না। অর্থাৎ, নিজের ছেলে, মেয়ের সঙ্গে দেখা করতে গেলে আগে

প্রথম স্ত্রী-র অনুমতি নিতে হত সাইফকে। পরিচালক রাহুল রাওয়ালির ’বেখুদি’-র সেটে সাইফ আলি খানের সঙ্গে পরিচয় হয় অমৃতা সিং-এর। অমৃতার সঙ্গে আলাপ জমাতে তখন বেশি সময় নেননি সাইফ। অমৃতাকে নিয়ে ডিনারেও যান সাইফ আলি খান। বাবা-মায়ের আপত্তি থাকা সত্ত্বেও এরপর ১৯৯১ সালে অমৃতা সিং-কে বিয়ে করেন সাইফ আলি খান। সাইফের চেয়ে ১২ বছরের বড় অমৃতার সঙ্গে নবাব ঘরও করেন ১৩ বছর।

সাইফ, অমৃতার ১৩ বছরের সংসারে তাঁদের কোলে আসে সারা আলি খান এবং ইব্রাহিম খান। কিন্তু, ছেলের জন্মের কিছুদিন পর থেকেই অমৃতার সঙ্গে সাইফের অশান্তি শুরু হয়। এবং ২০০৪ সালে ভেঙে যায় সাইফ, অমৃতার বিয়ে। সাইফের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরই দুই সন্তানকে নিয়ে নবাবের বাড়ি ছাড়েন অমৃতা।

সাইফের দাবি, অমৃতা বাড়ি ছেড়ে যাওয়ার সময় তাঁদের দুই সন্তানকেও নিয়ে যান। সারা, ইব্রাহিমকে এরপর আর তাঁর সঙ্গে দেখা করতে দেওয়া হত না বলে অভিযোগ করেন সাইফ। শুধু তাই নয়, সারা এবং ইব্রাহিমের ছবি নিয়ে সাইফ সব সময় কান্নাকাটি করতেন। সন্তানদের সঙ্গে দেখা করতে গেলে, সাইফকে অপমান করা হত বলে অভিযোগ। সাইফের সঙ্গে অন্য মহিলার সম্পর্ক রয়েছে সেই অভিযোগেই সারা, ইব্রাহিমকে নবাবের সঙ্গে দেখা করতে দেওয়া হত না বলে অভিযোগ।

সারা, ইব্রাহিমের জন্য কান্নাকাটি করলেও, ওই সময় সাইফকে বার বার অপমান করা হত। খোরপোশ দেওয়া হলেও, সন্তানরা সাইফের কাছে অধরাই ছিল বলেও অভিযোগ করেন বলিউড অভিনেতা। অমৃতা অনুমতি না দেওয়ায় সারার প্রশ্নের মুখে পড়তে হয় সাইফকে। ভাই এবং তাঁর যখন ববাবাকে প্রয়োজন ছিল, তখন তিনি কোথায় ছিলেন বলেও প্রশ্ন করেন সাইফ-কন্যা। মেয়ের প্রশ্নের মুখে পড়েওই সময় তিনি লজ্জায় লাল হয়ে যেতেন বলেও জানান সাইফ। ওই সময় সারা সিং এবং ইব্রাহিম সিং বলেও তাঁদের ডাকা হত বলেও জানান সাইফ। যদিও, সারা, ইব্রাহিমের ১৮ বছর বয়স হওয়ার পর, অমৃতার বাধ্যবাধকতা অনেকটাই উঠে যায়। আর সেই কারণেই সাইফ, করিনার সংসারেও এখন অবাধ যাতায়াত সারা আলি খান এবং ইব্রাহিম খানের। -dailymirror

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.