Home / মিডিয়া নিউজ / মাকে সারাজীবন কাছে রাখতে চান মৌসুমী

মাকে সারাজীবন কাছে রাখতে চান মৌসুমী

বিশ্ব মা দিবস উপলক্ষে নিজের মাকে নিয়ে অনেক কথা বলেছেন বাংলা চলচ্চিত্রের প্রিয়দর্শিনী

চিত্রনায়িকা মৌসুমী। অনুলিখনের মাধ্যমে কিছু কথা কপোতাক্ষ নিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো-

কখনো আয়োজন করে বলা হয় না, ‘মাগো তোমায় অনেক ভালোবাসি।’ আমি আমার মা বাবার প্রথম সন্তান। প্রথম সন্তান হিসেবে জন্মের পর থেকেই অনেক আদর, স্নেহ, মায়া মমতায় আমি বেড়ে উঠেছি। মায়ের সঙ্গে সেই ছোটবেলা থেকেই আমার সখ্য। মায়ের আদর, স্নেহ, ভালোবাসায় প্রত্যেক সন্তানই বেড়ে উঠে। আমার কাছে মনে হয়, আমার মা আমাকে একটু বেশিই ভালোবাসতেন। তাই কখনোই মা আমাকে চোখের আড়াল হতে দিতেন না।

মিডিয়ার কাজে বাবা প্রতিটি মুহুর্তে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দিতেন। আমার প্রতি তিনি এতোটাই সচেতন ছিলেন যে আমাকে কীভাবে ভালোলাগবে, আমার অভিনয় কীভাবে ভালো হবে সেদিকে তার সজাগ দৃষ্টি থাকত। এটা সত্য যে আমার বাবার কারণেই কিন্তু অভিনয়ে নিজেকে আমি এতোটা ভালো অবস্থানে নিয়ে আসতে পেরেছি। এখন আম্মুর বয়স হয়েছে। টুকটাক কিছু অসুস্থতা লেগেই থাকে। তারপরও আম্মু যতোটুকু সময় পান আমার কাজগুলো দেখার চেষ্টা করেন।
আমাকে উৎসাহ দেবার চেষ্টা করেন। এখনো আমি বাইরে থেকে বাসায় ফেরার পর ‘মাম্মি’ বলে যখন আম্মু ডাকেন তখন প্রাণটা জুড়িয়ে যায়। ছোটবেলায় আম্মুর আদরে ভালোবাসায় আমি বেড়ে উঠেছি, সেই ভালোবাসার মায়াজালেই আমার আম্মুকে সারাটা জীবন আমি আমার কাছে রাখতে চাই।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.