Home / মিডিয়া নিউজ / বিবেককে প্রশ্ন করুন রাস্তা জ্যামের জন্য কে বড় দায়ী: ওমর সানি

বিবেককে প্রশ্ন করুন রাস্তা জ্যামের জন্য কে বড় দায়ী: ওমর সানি

যানজট কমানোর জন্য এই রিক্সা ও ব্যাটারি চালিত প্রায় ১৭ টি রিকশা জব্দ করে বুলডোজার

দিয়ে গুড়িয়ে দিয়েছে বগুড়া জেলা প্রশাসন। বুধবার দুপুরে শহরের সাত মাথায় জেলা প্রশাসনের

তত্ত্বাবধায়নে এই ধ্বংসযজ্ঞ দেখা যায়। অনেক কাকুতি মিনতি কান্না কাটি করেও নিজেদের রিকশা গুলো রক্ষা করতে পারেননি চালকেরা।

উক্ত ঘটনার প্রতিবাদে নিজ ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছিলেন অভিনেত্রী শামীমা তুষ্টি। এবার প্রতিবাদের আসরে দাঁড়ালেন বাংলা চলচিত্রের সেরা নায়ক ওমর সানি। সামাজিক গণমাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, এই কান্না কোন রহিঙ্গা মুসলিম ভাই এর কান্না না। এটা আমাদের বাংলাদেশী এক ভাই এর অনেক কষ্টের কান্না। যানজট নিরসন করার জন্য বুলডোজার দিয়ে গুরিয়ে ফেলা হয়েছে তাদের অটোরিক্সা। যানজট কি শুধু রিক্সার কারনে হয়?

বিবেককে প্রশ্ন করুন রাস্তা জ্যামের জন্য কে বড় দায়ী: ওমর সানি

খেটে খাওয়া মানুষের কষ্টের কথা ভেবে তিনি আরও বলেন, যানজটের জন্য বেশী দায়ী প্রাইভেট ও মাইক্রোবাস। একটা রিক্সার জন্য কতটুকু জায়গা লাগে রাস্তায় আর একটা প্রাইভেট এর জন্য তার তিনগুন জায়গা লাগে। একজন ধনির লোকের বাড়ীতে ৪জন মানুষ থাকলে ৪টা প্রাইভেট থাকে, তারা যখন রাস্তায় বের হয় প্রত্যেকে একটা করে গাড়ী নিয়ে রাস্তায় বের হয়। রাস্তা তো তারাই জ্যাম করে রাখে।

দেখবেন হরতালে বা কোন ছুটির দিনে প্রাইভেট চলে না কিন্তু রিক্সা ঠিকই চলে। তখন তো রাস্তায় জ্যাম দেখা যায় না। এখন বিবেককে প্রশ্ন করুন রাস্তা জ্যামের জন্য বড় দায়ী কে? আইন হোক সবার জন্য সমান। যানজট নিরসন হোক এটা আমরা সবাই চাই! কিন্তু কাউকে কাদিয়ে নয়।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.