Home / মিডিয়া নিউজ / চুরির দায়ে ফেঁসে গেলেন অক্ষয় কুমার!

চুরির দায়ে ফেঁসে গেলেন অক্ষয় কুমার!

বলিউডের খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমার এর উপর চিত্রনাট্য চুরির দায়ে মামলা করেছেন রিপু দমন জেইসওয়াল নামের আঁক বাক্তি।

গত শুক্রবার (৯ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে তার অভিনীত ‘প্যাডম্যান’ ছবিটি। তবে মুক্তির

পরদিন (১০ ফেব্রুয়ারি) তাঁর বিরুদ্ধে চিত্রনাট্য চুরির দায়ে মামলা করেছেন রিপু দমন জেইসওয়াল নামের এক ব্যক্তি।

চুরির দায়ে ফেঁসে গেলেন অক্ষয় কুমার!

তামিলনাড়ুর অরুণাচলম মুরুগানান্থম নামের এক ব্যক্তিকে নিয়ে ‘প্যাডম্যান’ ছবির গল্পটি তৈরি হয়েছে। সত্য ঘটনার ওপর নির্মিত এই ছবির চিত্রনাট্যেও চুরির অভিযোগে অক্ষয় কুমারের বিরুদ্ধে হয়েছে। অনেকে অবাক হতে পারেন। কিন্তু সত্যিই এমনটি ঘটেছে।

প্রায় দুই মাস আগে এই মামলার বাদী রিপু ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। সেখান থেকে জানা যায়, দেড় বছর আগে তিনি অরুণাচলম মুরুগানান্থমের কাজ নিয়ে একটি চিত্রনাট্য লিখেছেন। ২০১৬ সালের ৫ ডিসেম্বর তা ভারতের স্ক্রিন রাইটার অ্যাসোসিয়েশনে নিবন্ধিত হয়। এরপর সেই নিবন্ধিত চিত্রনাট্য তিনি নির্মাতা করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনে পাঠান। এ ছাড়া চলচ্চিত্র পরিচালক বিক্রম আদিত্য মোতওয়ানেকেও ব্যক্তিগতভাবে এই চিত্রনাট্য দেখিয়েছেন। ধর্ম প্রোডাকশনে চিত্রনাট্য পাঠানোর দশ দিন পরই সংবাদপত্র দেখে রিপু জানতে পারেন, টুইংকেল খান্না অরুণাচলমকে নিয়ে ছবি বানাচ্ছেন। তখনো বিষয়টি নিয়ে বাদী অতটা মাথা ঘামাননি।

কিন্তু ‘প্যাডম্যান’ ছবির ট্রেলর প্রকাশ হওয়ার পর রিপু নিশ্চিত হন যে এখানে তাঁর চিত্রনাট্য চুরি করা হয়েছে। এই ছবিতে তাঁর তৈরি কাল্পনিক চরিত্রগুলোও যুক্ত হয়েছে। ট্রেলারে অরুণাচলমের সঙ্গে তাঁর বোনের একটি দৃশ্য দেখানো হয়। বাস্তবে অরুণাচলমের কোনো বোন নেই। রিপু কাহিনির প্রয়োজনে চিত্রনাট্যে তাঁর বোনের আগমন ঘটান। সেটি অক্ষয়ের ছবিতেও আছে। এমনকি এই ছবিতে অমিতাভ বচ্চনের দেওয়া একটি সংলাপ হুবহু রিপুর চিত্রনাট্য থেকে টুকে নেওয়া হয়েছে।

এছাড়া, মুক্তির প্রথম দিন ১০ কোটি রুপি আয় করেছে ‘প্যাডম্যান’ ছবিটি। মুক্তির পরপরই মানুষের মনে জায়গা করে নেই ছবিটি।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.