Home / মিডিয়া নিউজ / হেলিকপ্টারে বাগেরহাটের কুমারী পূজায় গেলেন অপু

হেলিকপ্টারে বাগেরহাটের কুমারী পূজায় গেলেন অপু

বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। শুটিংয়ের টানা শিডিউলের কারণে একটু অবসর

মেলা ও ভার তার। এদিকে মহা আয়োজনে শুরু হয়েছে হিন্দু ধর্মের সবচাইয়ে বড় উৎসব দুর্গাপূজা।

শুটিংয়ের ব্যস্ততার কারণে এবারের পূজার আনন্দটা পুরোপুরি উপভোগ করতে পারছেন না।

তাই বলে পূজায় কারো আমন্ত্রণ রক্ষা করবেন না, এমনটা অসম্ভব। এবার অপু বিশ্বাস আমন্ত্রণ পেয়েছেন বাগেরহাটের শিকাদার বাড়ির কুমারী পূজা উপভোগ করার।

আর এ কারণেই বুধবার মহা অষ্টমীতে হেলিকপ্টারে উড়ে বাগেরহাটের শিকাদার বাড়ির পূজার যোগ দিলেন তিনি। বুধবার সাত সকালেই একটি বেসরকারি কোম্পানির হেলিকপ্টারে চড়ে বাগেরহাট যান অপু। বাগেরহাটের শিকাদার বাড়ির পূজা খুব পুরনো। অনেক নামডাকও রয়েছে। আর তাই এই সুযোগ হাতছাড়া করতে রাজি নন এ নায়িকা। সেখানে কুমারী পূজা উপভোগ করে দুপুরেই ঢাকায় ফিরেছেন তিনি।

মূলত বাগেরহাটের শিকাদার বাড়ির পূজার আমন্ত্রণেই অপুর এই ঝটিকা সফর। অপু বিশ্বাস জানান, ‘পূজায় সাধারণত বগুড়ায় পরিবারের সঙ্গেই থাকার চেষ্টা করি। কিন্তু এবার হঠাৎ করেই শুটিংয়ের তারিখ পাল্টে যাওয়ার কারণে ঢাকাতেই পূজার আনুষ্ঠানিকতা পালন করতে হবে’। তিনি জানান, ‘বাগেরহাটের শিকাদার বাড়ির পূজা উপভোগের অনেক দিনের স্বপ্ন ছিল কিন্তু আজ সেই স্বপ্ন সত্যি হলো।

আর তাই দেরি না করে তাদের আমন্ত্রণে রাজি হয়ে গেলাম’। এজন্য ছবির শুটিং বাদ দিয়ে আজ সকালে বাগেরহাটের উদ্দেশ্যে রওনা হচ্ছেন নায়িকা। জানা যায়, এতে আজ বুধবার জি সরকারের পরিচালনায় লাভ ২০১৫ ছবির শুটিং করার কথা থাকলেও তিনি এ কারণে থাকতে পারেন নি। পরদিন বৃহস্পতিবার থেকেই আবার শুটিংয়ে যোগ দিবেন তিনি। অপু বললেন, ‘সারা বছরই তো কাজ করি দর্শক আর ভক্তদের জন্য। একটা দিন না হয় নিজের জন্যই রেখে দিলাম। তাছাড়া যারা আমাকে নিমন্ত্রণ জানিয়েছেন তারা আমাকে পছন্দ করেন, আশির্বাদ করেন বলেই ডেকেছেন। আমি তাদের ফিরিয়ে দিতে পারি নি।

তাই ‘লাভ-২০১৫’ ছবির পরিচালক জি সরকারের কাছে আজকের জন্য ছুটি চেয়েছি। তিনিও রাজি হয়েছেন’। অপু আরো বলেন, ‘আজ খুব সকালেই বাগেরহাটের উদ্দেশ্যে রওনা দিয়েছি। সেখানে কুমারী পূজা উপভোগ করেছি। দিনটা অনেক ভালো ভাবে কেটেছে, সকলের সাথে অনেক মজা করেছি। দেবি মাকে ভক্তি করে নিজের মনের কথাগুলো প্রকাশ করেছি। আর আগামীকাল বৃহস্পতিবার যোগ দিব ছবির শুটিংয়ে’।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.