Home / মিডিয়া নিউজ / শাহরুখকে সালমানের ‘চ্যালেঞ্জ’!

শাহরুখকে সালমানের ‘চ্যালেঞ্জ’!

বলিউড ভাইজান সালমান খান আর বাদশাহ শাহরুখ খানের মধ্যে বন্ধুত্ব সুলভ সম্পর্ক থাকলেও তাদের

নিয়ে প্রায় বিতর্ক হয়ে থাকে তাদের ফ্যানদের মধ্যে। এদিকে বলিউড বাদশাহকে এবার চ্যালেঞ্জ ছুড়ে

দিয়েছেন ভাইজান। ভাইজান মনে করেন বলিউড বাদশাহ শাহরুখ খানের চেয়ে ভালো গান করেন তিনি।

সালমানের প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হিরো সিনেমার প্রচারণা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রাহাত ফাতেহ আলী খান। সিনেমায় ‘ইয়াদে তেরিয়া’ শিরোনমের গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

এ শিল্পীকে প্রশ্ন করা হয়, শাহরুখ এবং সালমানের মধ্যে কে সবচেয়ে ভালো গান করেন? নিজেকে নিরাপদ অবস্থানে রেখেই উত্তর দিয়েছেন এ শিল্পী। তিনি বলেন, ‘আমি শুধু সালমানের গান শুনেছি। শাহরুখের গান এখনো শুনিনি।’

এ সময় ৪৯ বছর বয়সি সালমান তার কথার মাঝে বলেন, ‘সেটার কোনো সুযোগ নেই। এ লড়াইয়ের কোনো মানেই হয় না। এসব শুনবেন না। শাহরুখ আমাকেই জিতিয়ে দেবেন।’ তার মানে গানের ব্যাপারে কী শাহরুখকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সালমান?

অনুষ্ঠানে এ অভিনেতা-প্রযোজক জানান, তারা সিনেমাটির জন্য একজন প্রতিষ্ঠিত গায়ককে চেয়েছিলেন এবং শেষ পর্যন্ত অমল মালিককে বেছে নিয়েছেন।

‘আমি ভাবলাম, অমলকে নিই না কেন। তিনি সিনেমাটির টাইটেল গান কম্পোজ করেছেন এবং গানটি সুন্দর ভাবে গেয়েছেনও। যদি হিমেশ রেশমিয়া এবং সাজিদ ওয়াজিদ গাইতে পারে, তার চাচা (অনু মালিক) গাইতে পারে তাহলে তিনি কেন নয়? তাকে একটা সুযোগ দেওয়া উচিৎ।’ অমলকে বেছে নেওয়ার কারণ হিসেবে এমনটাই বলেন সালমান।

সিনেমার আরেক শিল্পী পলক মাচালেরও প্রশংসা করেন কিক খ্যাত সালমান। ‘পলকও খুব সুন্দর গেয়েছেন। তার কণ্ঠ খুব সুন্দর।’

সালমান বলেন, ‘তিনি (পলক) এক থা টাইগার সিনেমায় গেয়েছিলেন। তিনি যেন আমার সিনেমায় বিশেষ কিছু করতে পারে সেই বিষয়টি খেয়াল করি। যদি গান ভালো হয় তাহলেই নতুন শিল্পীরা সুযোগ পায়।’

তিনি আরো বলেন, ‘আমার মতো ‘ইডিয়ট’ গান গাইতে পারে। আমি জানি না সুর বা বিট কী জিনিস, কিন্তু গানগুলো হিট হচ্ছে। শিল্পীরা যেভাবে গান করে আমি সেভাবেই বার বার গাওয়ার চেষ্টা করি এবং গান করি।’

হিরো সিনেমাটি পরিচালনা করেছেন নিখিল আদভানি। সিনেমাটির মাধ্যমে অভিষেক হচ্ছে সুরাজ পাঞ্চলির ছেল আদিত্য পাঞ্চলি এবং সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির। ১৯৮৩ সালে মুক্তিপ্রাপ্ত সুভাষ ঘাই পরিচালিত সুবাশ সিনেমার রিমেক এ সিনেমাটি। আগামী ১১ সেপ্টেম্বর মুক্তি পাবে হিরো।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.