Home / মিডিয়া নিউজ / ‌‘বিশ্বে যা কিছু ভালো, সুন্দর, সবই মেয়েদের জন্য’

‌‘বিশ্বে যা কিছু ভালো, সুন্দর, সবই মেয়েদের জন্য’

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত বলিউডকে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়ে

বর্তমানে তুমুল আলোচনার পাত্রীতে পরিণত হয়েছেন। এই মুহূর্তে রোম্যান্টিক বিনোদনমূলক ছবি

“কাট্টি বাট্টি”র প্রচারে ব্যস্ত তিনি। আর তখন এমনই এক মন্তব্য করে আবার আলোচনায় আসেন

জাতীয় পুরষ্কারজয়ী অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি বলেন, ‘বিশ্বে যা কিছু ভালো, সুন্দর, সবই মেয়েদের জন্যে’।

সম্প্রতি “কাট্টি-বাট্টি” সিনেমার প্রচার উপলক্ষ্যে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ছবির মুখ্য অভিনেতা-অভিনেত্রী কঙ্গনা এবং ইমরান খান। সেখানে পড়ুয়াদের দৃষ্টিভঙ্গি, বন্ধুত্ব, ভালোবাসা নিয়ে টিপস্ দেন তারা। ওই অনুষ্ঠানেই কঙ্গনা বলেছেন, প্রেমের ক্ষেত্রে কখনও কখনও প্রেমিকদের “কাব্যিক” হওয়া উচিৎ।

কলেজের পড়ুয়ারাও তাদের সান্নিধ্য পেয়ে খুবই খুশি। তারা ছোট ছোট চিরকুটে বার্তা লিখে সেগুলি বিশদে তাদের ব্যাখ্যা করতে বলে। এমনই একটি কার্ডে লেখা ছিল “উই আর জাস্ট ফ্রেন্ড”। কঙ্গনা সেটির ব্যাখ্যা করে বলেন, এই কথার অর্থ তোমাকে নিয়ে সিদ্ধান্ত নেওয়ার ইচ্ছে আছে, কিন্তু এখনও ভাবনার পর্যায়ে আছে। এরকমই বিভিন্ন চিরকুটের ব্যাখ্যা দেন তারা।

ওই কলেজে ছবির প্রচারে গিয়ে ভালোবাসার সম্পর্ক নিয়েও নিজের মত ভাগ করে নেন তিনি। ছেলেদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনও মেয়ের সঙ্গে সম্পর্ক থাকলে, ছেলেদের অবশ্যই “কাব্যিক” হওয়া প্রয়োজন। কারণ, এ বিশ্বে যা কিছু ভালো, সুন্দর, সবই মেয়েদের জন্য। অর্থাত, রমণীদের জন্যই সবকিছু রমণীয়।

প্রসঙ্গত, কঙ্গনা অভিনীত “কাট্টি বাট্টি” ছবিটিও একটি ভালোবাসার গল্প। যেখানে সম্পর্কের গভীরতার কথা বলা হয়েছে। আগামী ১৮ সেপ্টেম্বর মুক্তি পাবে নিখিল আদবানী পরিচালিত এই সিনেমাটি।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.