Home / মিডিয়া নিউজ / ভিডিও ফাঁসের ঘটনা সাবিলার পুরো জীবন ….

ভিডিও ফাঁসের ঘটনা সাবিলার পুরো জীবন ….

একটি ভুয়া ভিডিও ক্লিপ ফাঁসের কারণে মিডিয়ায় অভিনেত্রী সাবিলা নূরের স্বাভাবিক জীবন হঠাৎ

এলোমেলো হয়ে গিয়েছিল। কোনো উপায় না পেয়ে এবং পরিস্থিতি সামাল দিতে পাড়ি জমিয়েছিলেন

বিদেশে। দীর্ঘদিন পর দেশে ফিরে আবার কাজ শুরু করেছেন। সাবিলার ভাষ্য, ওই একটি ঘটনা, তার পুরো জীবন বদলে দিয়েছে।

অপ্রত্যাশিত সেই ঘটনার পর দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে ছিলেন। এরপর দেশে এসে অভিনয়, নতুন করে পড়াশোনা শুরু করেছেন। এই ঘটনায় ব্যক্তিজীবনে কি পরিবর্তন এসেছে, উত্তরে সাবিলা বলেন, আগে অনেক বেশি দুরন্ত, অগোছালো ছিলাম। এখন অনেক বেশি শান্ত ও নিজেকে গুছিয়ে চলা শিখেছি। আগে কোনো লক্ষ্য ছিল না, এখন একটা লক্ষ্য বেছে নিতে সক্ষম হয়েছি। আগে জীবন নিয়ে অত চিন্তা করতাম না, এখন করি।

এদিকে মিডিয়ার গুজবের শিকার হওয়া নিয়ে সাবিলা জানালেন, এ ধরনের পরিস্থিতি সামাল দেয়ার জন্য কাছের মানুষের সাহায্যের প্রয়োজন। আমার ক্ষেত্রে আমি অনেক বেশি ভাগ্যবান যে, আমার পাশে অসংখ্য মানুষ এসে দাঁড়িয়েছিল। এছাড়া নিজের ভেতর যদি বিশ্বাস থাকে, ’আমি ভুল করিনি’, তাহলে এসব গসিপে কান না দেয়াই ভালো। যদিও আমি পরিস্থিতি মেনে না নিতে পেরে দেশের বাইরে চলে গিয়েছিলাম। সেক্ষেত্রে গসিপকে পাত্তা না দিয়ে নিজের পথে চলাই হবে উত্তম সিদ্ধান্ত।

এ মুহূর্তে দুটো সিরিয়ালের কাজ করছেন সাবিলা— সাগর জাহান পরিচালিত ’ল্যাম্পপোস্ট’ বাংলাভিশনে প্রচারিত হচ্ছে। আর কাজল আরিফিন অমির ’বেসিক আলী’র প্রচার এখনো শুরু হয়নি। অন্যদিকে নতুন সিরিয়ালের কাজ শুরু করবেন আগামী মাস থেকে। এছাড়া বেশ কয়েকটি একক নাটকের কাজ হাতে রয়েছে তার।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.