Home / মিডিয়া নিউজ / জুতার পেছনে খরচ দেড় কোটি!

জুতার পেছনে খরচ দেড় কোটি!

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার রেডিও শো অনেক তারকার ভেতরের খবরগুলো ভক্তদের জানায়।

তারকাদের ব্যক্তিগত জীবনের অজানা দিকগুলো জানতে মুখিয়ে থাকে শ্রোতা।

‘হ্যাশট্যাগ নো ফিল্টার নেহা’ তাই দিনে দিনে আরো জনপ্রিয় হয়ে উঠছে।

‘নো ফিল্টার নেহা’র সঞ্চালক নেহা ধুপিয়া এবার তাঁর স্টুডিওতে নিমন্ত্রণ করেছিলেন ভারতের জনপ্রিয় র‍্যাপার বাদশাকে। নেহার বুদ্ধিদীপ্ত ও মজার নানা প্রশ্নের উত্তর দিয়েছেন বাদশা। বাদশা নামের পেছনের ইতিহাস জানতে চান নেহা। আর বাদশা যা জানিয়েছেন, তা বিস্ময় জাগানিয়া!

বাদশা বলেন, “যখন মঞ্চের জন্য নিজের একটা নাম খুঁজছিলাম, তখনই ‘বাদশা’ ছবিটি মুক্তি পায়। তখন নামটি খুব পছন্দ হয়েছিল। আমার কয়েক কাজিনের সঙ্গে নামটি নিয়ে আলাপও করেছি। তাঁরা হাসতে লাগল। কিন্তু সত্যি আমি চেয়েছিলাম, নিজেকে বাদশা বলেই ডাকব।”

১৯৯৯ সালে বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত ‘বাদশা’ ছবিটি মুক্তি পেয়েছিল

তবে অবাক করার ব্যাপার হলো, বাদশার গান না কি তাঁর স্ত্রী-ই পছন্দ করেন না!

কিন্তু ভক্তরা আরো অবাক হবেন, যখন জানবেন জুতার পেছনে বাদশা কী পরিমাণ অর্থ খরচ করেন। যখন নেহা জিজ্ঞেস করেন, তাঁর সংগৃহীত জুতাগুলোর দাম সব মিলিয়ে কত? বাদশা বলেন, ‘দেড় কোটি! আমি জুতা ভালোবাসি।’ আর জুতার জন্য না কি অর্থ ঢালতে তাঁর একটুও বাধে না!

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘নমস্তে ইংল্যান্ড’ ছবিতে এই শিল্পীকে ‘প্রপার পাতোলা’ গানে দেখা গেছে। যদিও ছবিটি এখনো পর্যন্ত বক্স অফিসে তেমন সাফল্য পায়নি, তবে বাদশার গানটি বেশ প্রশংসা পেয়েছে।

আরেক খবর হলো, পরিচালক-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় টিভি চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে দেখা যাবে বাদশাকে। সূত্র : বলিউড লাইফ

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.