Home / মিডিয়া নিউজ / শাহরুখের কাছে আব্রামের বিয়ের প্রস্তাব!

শাহরুখের কাছে আব্রামের বিয়ের প্রস্তাব!

আব্রামকে বিয়ে করতে চেয়ে প্রস্তাব এলো বলিউড বাদশা শাহরুখ খানের কাছে। আর ছেলের জন্য

আসা এই বিয়ের প্রস্তাবের জবাবও দিলেন শাহরুখ। তাও বিন্দুমাত্র বিরক্ত না হয়ে। তবে শুধু বিয়ের

প্রস্তাবের নয়, মাইক্রো ব্লগিং সাইট টুইটারের মাধ্যমে উঠে আসা ভক্তদের অনেক প্রশ্নেরই জবাব দিয়েছেন ‘কিং’।

সম্প্রতি, মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভক্তদের সব প্রশ্নের জবাব দিয়েছেন কিং খান। এদিন শাহরুখকে বিভিন্নরকম প্রশ্নের জবাব দিতে হয়। এরই মাঝে এক ব্যক্তি তার ছোট্ট ভাইঝির ছবি দিয়ে লেখেন, “স্যার, আমার ভাইঝি বেদিকার আব্রামকে খুব পছন্দ। ও কি আব্রামকে বিয়ে করতে পারে? গতমাসে ওর বয়স একবছর হয়েছে,যদি আপনি ওকে আশূীর্বাদ করেন, খুব ভালো লাগবে।” এই প্রশ্নের উত্তরে কিং খান বলেন, “ও খুবই সুন্দর, ঈশ্বর ওকে আশীর্বাদ করুন।”

এখানেই শেষ নয়, এদিন টুইটারে হাজারও ভক্তের নানান প্রশ্নের জবাব দিয়েছেন শাহরুখ। এক ব্যক্তি প্রশ্ন করেন, ‘‘ মার্টিন স্কোরসেজি নাকি ক্রিস্টোফার নোলান? কোন পরিচালকের সঙ্গে কাজ করতে চাইবেন?’’ উত্তরে কিং খান বলেন, ‘‘দুজনেই অসাধারণ পরিচালক, দুজনের সঙ্গেই আমার আলাপ হয়েছে। তবে রাজুকে নিজের মনে হয়, তাই নয় কি?’’ এখানে শাহরুখ রাজকুমার হিরানির কথা বলতে চেয়েছেন বলেই মনে হচ্ছে।

একজন আবার শাহরুখকে জিজ্ঞাসা করেছেন, আপনি এত স্মার্ট কী করে হলেন? কিং খানের উত্তর, আমি আমার বড় হওয়ার মধ্যে শিক্ষক-শিক্ষিকাদের কথা শুনে চলেছি।

আবার বেশকিছু ভক্তের টুইটের উত্তর দেওয়ার মধ্যেও শাহরুখের রসবোধ বেশ স্পষ্ট। যেমন কেউ লিখেছেন, তিনি শাহরুখের ২০১০ সালে টুইটগুলি খুব মিস করেন। উত্তরে মজা করে কিং খান লিখেছেন, ‘‘আমার তাবলে ওই টুইটগুলো কপি পেস্ট করা উচিত, তাই নয় কি? ”

কেউ আবার তার প্রিয় তারকার কাছে, টুথব্রাশের রং জিজ্ঞাসা করতেও দ্বিধা করেননি। এমন আজব প্রশ্নের উত্তর কিং খান লিখেছেন, ‘‘ঈশ্বরও অবাক হয়েছেন, যখন কেউ আমাকে এতটা প্রাসঙ্গিত প্রশ্ন জিজ্ঞাসা করেছেন, কালো।’’

একজন আবার লিখেছেন, আপনার পরের ছবি দেখার জন্য অনেক ভিড় হবেন, কী বলেন! উত্তরে কিং খান সামাজিক দূরত্বের কথা মনে করিয়ে দিয়ে লিখেছেন, ‘‘সামাজিক দূরত্ব বজায় রাখার এই সময়ে ভিড় হওয়ার কথা বলোই না। তবে চিন্তা করো না আমরা সবকিছু করবো। ”

এসবের মাঝে একজন আবার বাদশাকে ঠেস মেরে প্রশ্ন করে বসেন, ‘‘সালমানের রাধে মুক্তি পাচ্ছে, আমির খানের লাল সিং চাড্ডা, আক্কি তো প্রচুর ছবি করছে, আর আপনি খালি বাহানা দিয়ে যাচ্ছেন?’’ এর উত্তরেও বিন্দুমাত্র না চটে কিং বলেন, ‘‘ইয়ার পেহলে আপ, পেহলে আপ-এর চক্করেই শেষ হয়ে যাচ্ছি, কী করি বলুন?’’

কেউ আবার ঠেস মেরে শাহরুখকে এটাও প্রশ্ন করতে ছাড়েননি, আপনি যদি সুপারস্টার হোন, তাহলে জীবনচক্রে কখন কেরিয়ার বদলে ফেলা উচিত, কখন অবসর নেওয়া উচিত সেই সিদ্ধান্ত কীভাবে নেবেন? উত্তরে কিং খানের জবাব, “জানি না, সেটা কোনও সুপারস্টারকে জিজ্ঞাসা করে দেখবো, তবে দূর্ভাগ্যবশত আমি রাজ’’। সূত্র: জি-নিউজ

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.