Home / মিডিয়া নিউজ / কঠিন বাস্তবতা নিয়ে মৌসুমীর স্ট্যাটাস

কঠিন বাস্তবতা নিয়ে মৌসুমীর স্ট্যাটাস

ঢাকাই সিনেমার প্রিয়দর্শনী নায়িকা মৌসুমী। দুই যুগের বেশি সময় ধরে চলচ্চিত্রে নিজের প্রতিভার

সাক্ষর রেখে চলেছেন তিনি। সম্প্রতি একটি ইস্যুতে সমালোচনার মুখে পড়ে কঠিন বাস্তবতা পার করছেন এ অভিনেত্রী।

বৃহস্পতিবার (১৬ জুন) রাত ৮টার পর ফেসবুকে নিজের তিনটি ছবি পোস্ট করেছেন মৌসুমী।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কঠিন বাস্তবতা অতিক্রম মানে হচ্ছে, স্বপ্নকে ছুঁয়ে দেওয়া।’ তার সেই পোস্টে ‘কঠিন বাস্তবতা’ নিয়ে নিজেদের মতামত জানাচ্ছেন নেটিজেনরা।

ব্যক্তিজীবনে সুখী দম্পতি হিসেবেই ওমর সানী ও মৌসুমীর খ্যাতি রয়েছে। শোবিজ তারকাদের সংসার ভাঙার হিড়িকে ‘সুখী দাম্পত্যের’ তারা এক অনন্য উদাহরণ। বছরখানেক আগে ছেলেকে বিয়ে করিয়ে ঘরে পুত্রবধূ এনেছেন।

দিন কয়েক আগে মৌসুমীকে বিরক্ত করা ও তার সংসার ভাঙার চেষ্টাসহ জায়েদ খানের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন ওমর সানী। তিনি এখনও তার অভিযোগে অনড়। তারকা দম্পতির ব্যক্তিজীবনের বিষয়টি প্রকাশ্যে আসায় শুরু হয় তুমুল আলোচনা। বলা চলে, ওমর সানী-মৌসুমী-জায়েদ খানের ইস্যুটি টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে।

চলমান এই বিতর্কের মাঝেই তারকা দম্পতিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় আরেকটি গুজব ছড়িয়ে পড়ে। সেটি হলো, সানী-মৌসুমীর ঘরে আসছে তৃতীয় সন্তান।

মূলত, কোনো এক সাংবাদিকের সঙ্গে ওমর সানীর একটি কল রেকর্ড ফাঁস হয়েছে। সেখানে ওমর সানীকে বলতে শোনা যায়, ‘আমাদের ফুটফুটে দুটি সন্তান আছে। আরও একটি সন্তান আসছে ইনশাআল্লাহ। আমাদের সুখের সংসার। আমি আল্লাহকে হাজির-নাজির সাক্ষি রেখে কথাগুলো বলছি।’ সেখান থেকেই এই গুজবের উৎপত্তি।

এ খবরটিকে ভুয়া দাবি করে ওমর সানী গণমাধ্যমকে জানিয়েছেন, ‘নাউজুবিল্লাহ, এটা উদ্ভট, বানোয়াট। মাঝের কিছু কথা ফেলে দিয়ে এডিট করে কথাটা ওভাবে ছড়ানো হচ্ছে। কে বা কারা এটা এডিট করে ছড়িয়েছে সেটা জানিনা। যারা এটা করছেন তারা কাজটি ঠিক করেননি।’

ইতোমধ্যে নেটিজেনরা বুঝতে পেরেছেন, ছেলের বিয়ের সময় হয়তো পুত্রবধূকে ‘নতুন অতিথি’ উল্লেখ করে কথাটি বলে থাকতে পারেন ওমর সানী। সেটিই এখন অপব্যাখা করে কেউ ছড়াচ্ছেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.