Home / মিডিয়া নিউজ / ফাইনালের দিন রোজা রেখেছিলেন নাফিসা

ফাইনালের দিন রোজা রেখেছিলেন নাফিসা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অষ্টম আসরের শিরোপা ঘরে তুলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ইমরুল কায়েসের নেতৃত্বে দলটিতে ছিলেন না বড় মাপে কোনো তারকা। বাংলাদেশ ক্রিকেটের পঞ্চপাণ্ডব খ্যাত তারকাদের কেউ।

তবুও এবারের বিপিএল চ্যাম্পিয়ন কুমিল্লা। নিজ দলের এমন অর্জনে যারপরনাই খুশি ফ্র্যাঞ্চাইজিটির

কর্ণধার নাফিসা কামাল। যদিও দলের জয়ে স্বস্তি ও সন্তুষ্টি প্রকাশ করা ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে আর কোনো পোস্ট দেননি নাফিসা। পরম করুনাময়ের প্রশংসায় শুধু ‘আলহামদুলিল্লাহ’ লিখেছেন।

ফাইনালের দিনও নাফিসাকে বেশ ক্লান্ত দেখাচ্ছিল। জানা গেছে, এদিন রোজা রেখেছিলেন তিনি। দুশ্চিন্তায় ফাইনালের আগের রাতে ঘুমাননি ঠিক মতো। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে ফেসবুকে লাইভ ভিডিও পোস্ট করা হয়। সেখানে দলের মিডিয়া ম্যানেজার খান নয়ন এসব তথ্য দেন।

নয়ন বলেন, ‘আপনারা নাফিসা কামালকে খুব ক্লান্ত দেখছেন। কারণ উনি সারাদিন রোজা পালন করেছেন। টেনশনে… না বলে পারলাম না। উনার দোয়া আল্লাহপাক কবুল করেছেন। আলহামদুলিল্লাহ, আল্লাহর দরবারে অনেক শোকরিয়া।’

এদিকে শিরোপা জয়কে অর্থমন্ত্রী ও সাবেক আইসিসি ও বিসিবি সভাপতি আ হ ম মুস্তফা কামাল ও কুমিল্লাবাসীকে উৎসর্গ করেছেন নাফিসা।

নাফিসা বলেন, ‘এটা আমার বাবার (আ হ ম মুস্তফা কামাল) জন্য। অস্বীকার করা যাবে না এটা। ক্রিকেট নিয়ে উনার ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে দিয়ে গেছেন। আমাদের কোচ, ইমরুল, নয়ন তাদের বাসায় ডেকে এনে যেভাবে গল্প করেন… উনার গল্প ও ভালোবাসা আমাদের প্রেরণা দেয়। তাই বাবাকেই উৎসর্গ করি। সাথে কুমিল্লার সবাই। এই কাপ আমার বাবা ও কুমিল্লাবাসীর।’

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.