Home / মিডিয়া নিউজ / স্তনের মাপ নিয়েও কথা শুনেছিলাম: রাধিকা

স্তনের মাপ নিয়েও কথা শুনেছিলাম: রাধিকা

ক্যারিয়ারের শুরুর দিকে প্রত্যেক অভিনেতাকেই বেশ কিছু কঠিন মুহূর্তের সম্মুখীন হতে হয়। ব্যতিক্রম

নন অভিনেত্রী রাধিকা আপ্তেও। একেবারে শুরুর দিকে রাধিকাকেও শুনতে হয়েছিল, তিনি

এই অভিনয় জগতের জন্য মোটেও উপযুক্ত নন। সম্প্রতি এই বিষয়টি নিয়ে এক সাক্ষাৎকারে কথা বলেছেন রাধিকা।

রাধিকা জানিয়েছেন, প্রথমেই তাকে নাকে সার্জারি ও বোটক্স করতে বলা হয়েছিল। শুধু তাই-ই নয় স্তনেরও মাপ নিয়েও কথা শুনতে হয়েছিল অভিনেত্রীকে। অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন একজন। বলা হয়েছিল, ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হলে এগুলি করা বাঞ্ছনীয়।

রাধিকা বলছেন, আমার উপরে এই চাপটা ছিল আগেও। যখন নতুন, মুখে ও শরীরে বেশ কিছু অস্ত্রোপচার করতে বলা হয়েছিল আমায়। একটা মিটিংয়ে গিয়েছিলাম। আমায় বলা হল নাকে সার্জারি করতে। পরের মিটিংটায় গেলাম। আমায় স্তনের অস্ত্রোপচার করতে বলা হল। এসব চলতেই থাকল। কখনো পায়ে, কখনো চোয়ালে, কখনো গাল ভরাট করতে বলা হয়েছে। ৩০ বছর বয়সে এসে আমি চুলে রং করেছি। আমি এসবের জন্য একটা ইনজেকশনও নেবো না।

এর জন্য কখনো চিন্তিত হননি রাধিকা। তবে বহুবার এসবের জন্য রেগে গিয়েছেন রাধিকা। অভিনেত্রীর কথায়, আমি চাপ নিইনি। তবে রেগে গিয়েছি। এই বিষয়গুলিই বরং আমায় আমার শরীরকে আরো ভালবাসতে সাহায্য করেছে।

রাধিকা জানান, তার এক বন্ধুও একবার বোটক্স করেছেন। সেই বন্ধুও তাকে বোটক্স করার কথা বলেছিলেন। কিন্তু প্রকৃতির সৃষ্টির বিপরীতে যেতে চাননি রাধিকা। না করে দেন বন্ধুকেও।

রাধিকা সাক্ষাৎকারে এও জানান, তার চার পাশে বহু তারকাকে প্রতিনিয়ত অস্ত্রোপচারের মাধ্যমে চেহারা বদল করতে দেখে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.