Home / মিডিয়া নিউজ / ভুল থেকে শিক্ষা নিয়েছি, আবার নতুন ভুল করেছি: নুসরাত জাহান

ভুল থেকে শিক্ষা নিয়েছি, আবার নতুন ভুল করেছি: নুসরাত জাহান

টলিউডে নিজের জায়গা করে নিতে খুব বেশি সময় নেননি নুসরাত জাহান। হাতে গোনা কয়েকটি

ছবিতে অভিনয় করেই পেয়েছেন জনপ্রিয়তা। সেই জনপ্রিয়তার কাঁধে ভর করে হয়েছেন সাংসদ।

তবে ব্যক্তিজীবনে নুসরাত যেন সমালোচনার আরেক নাম। বিবাহবিচ্ছেদ আর দ্বিতীয় বিয়ে

নিয়ে নেটাগরিকদের রোষানলে পড়তে হয় তাকে। তবে ওসবে কান দেন না দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

নুসরাত তার ব্যক্তিজীবনের সিদ্ধান্তগুলো নিয়ে সবার কাছে জবাবদিহি করতে চান না। যাদের জবাব দেওয়া উচিত তাদের কাছেই জবাব দিতে চান তিনি। তাছাড়া তার দাবি, তিনি কোনো কিছু লুকাননি।

মাস ছয়েক মাস আগে মা হয়েছেন নুসরাত। ধকল কাটিয়ে উঠিয়ে শুটিংয়ে ফিরেছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘স্বস্তিক সংকেত’ নামে সিনেমা। এই সিনেমায় রুদ্রানীর চরিত্রে অভিনয় করেছেন নুসরাত। অন্য চরিত্রের নাম প্রিয়ম। প্রিয়মের সঙ্গে রুদ্রানীর রসায়ন দেখা গেছে পর্দায়।

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে জানতে চাওয়া হয় নুসরাত ও যশের রসায়ন কেমন—উত্তরে নুসরাত বলেন, “এটা আলাদা করে বলতে অদ্ভুতই লাগে। আমি জানি না মানুষের এটাকে ঘিরে এত প্রশ্ন কেন? সবাই সব জানে আবার কেউ কিছু জানে না। আমরা একটা ব্যক্তিগত জীবন চাই। ছাদের মাথায় চিৎকার করে সব বলি না বলেই বোধ হয় এত প্রশ্ন। আমার একটাই উত্তর, যশ আর আমি ভালো আছি।”

ইচ্ছা করেই কাউকে না জানানোর সিদ্ধান্ত নিয়েছেন—এমন প্রশ্নের উত্তরে সাক্ষাৎকারে নুসরাত বলেন, “প্রত্যেকটা মানুষের জীবনে কিছু আদর্শ থাকে। আমরা আমাদের সম্পর্ক ব্যক্তিগত রাখার সিদ্ধান্ত নিয়েছি। পাবলিক ফিগার হয়ে আমরা সবসময় মানুষের নজরবন্দি, সেখানে কী আমি আমার নিজস্বতা হারিয়ে ফেলছি! এটা ভাবার প্রযোজন। আমার নিজের জীবনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে।”

ভারতীয় সংবাদমাধ্যমকে নুসরাত আরও বলেন, “আগে দুঃখ পেতাম, এখন আর পাই না। কিন্তু আমি তো রক্ত মাংসের মানুষ, সুপার ওম্যান না। আমি এক শটা ভুল করেছি, ভুল থেকে শিক্ষা নিয়েছি, আবার নতুন ভুল করেছি।”

নুসরাত ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনকে ভালোবেসে বিয়ে করেন। ডেস্টিনেশন ওয়েডিংয়ে তুরস্কে বিয়ের আনুষ্ঠানিকাত সেরেছিলেন। যদিও বিয়ের কয়েকমাস যেতে না যেতেই আলাদা থাকা শুরু করেন তারা। এরমধ্যে অভিনেতা যশদাশগুপ্তর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। এখন তিনি যশের সন্তানের মা।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.