Home / মিডিয়া নিউজ / দীপিকার কান্না দেখে হাসছেন নেটিজেনরা

দীপিকার কান্না দেখে হাসছেন নেটিজেনরা

ক’দিন হলো পর্দা নেমেছে ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের। এবারের আসরের মূল

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেছেন দীপিকা পাড়ুকোন।

রোববার মধ্যরাতে মুম্বাই বিমানবন্দরে পা রাখেন দীপিকা। সবুজ রঙের প্যান্টস্যুটে আবারও তিনি নজরকাড়া।

কিন্তু এ কী! কান থেকে ফেরার পথে কাঁদছেন দীপিকা! টিম মেম্বারদের সামনেই আবেগতাড়িত হয়ে কান্নায় ভেঙে পড়লেন তিনি। সেই ভিডিও আবার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। খানিকটা হতবাক হলেও, সকলেই দারুণ মজা পেয়েছেন ভিডিওটি দেখে।

ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সবখানে। আসলে স্ন্যাপচ্যাটের কান্নার ফিল্টার ব্যবহার করে ভিডিওটি বানিয়েছেন দীপিকা। উৎসবের শেষ দিনে যে তারা সকলেই আবেগপ্রবণ, সেটিই যেন ভিডিওর মাধ্যমে ইঙ্গিত দিলেন তিনি। কান চলচ্চিত্র উৎসবের শুরুর দিন থেকেই চোখ ধাঁধানো সাজে অনুরাগীদের নজর কেড়েছেন অভিনেত্রী। দীপিকার এমন মজার ভিডিওতে অনেকেই লিখেছেন, তার নজরকাড়া সাজ মিস করবেন তারা।

২০১৭ সাল থেকে কান চলচ্চিত্র উৎসবে ভারতের হয়ে অতিথি হিসেবে উপস্থিত থেকেছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু চলতি বছরে তিনি স্রেফ অতিথি নন, উৎসবের জুরি বিভাগের অন্যতম সদস্য ছিলেন। উৎসবের প্রাককালে রেবেকা হল, ভিনসেন্ট লিন্ডন, জেসমিন ট্রিনকা, আসগর ফারহাদি, লাদি লি, জেফ নিকোলস ও জোয়াকিম ট্রিয়ারের সঙ্গে নৈশভোজে লুই ভিতোঁর পোশাকে সেজেছিলেন তিনি। সেই পোশাকেই কান্নার ভিডিওটি শেয়ার করেছেন দীপিকা। উৎসবের শুরুর দিনে সব্যসাচী মুখার্জির শাড়িতে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। শেষ দিনেও সাদা শাড়িতে মুগ্ধতা ছড়িয়েছেন দীপিকা।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.