Home / মিডিয়া নিউজ / পূজাকে নিয়ে আজিজের দুঃখ

পূজাকে নিয়ে আজিজের দুঃখ

জাজ মাল্টিমিডিয়া নির্মিত ব্যবসাসফল সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘অগ্নি’। এর দুই

কিস্তিতেই অভিনয় করেছেন মাহিয়া মাহি। সিনেমা দুটি মাহির ক্যারিয়ারকেও বেশ সমৃদ্ধ করেছিল।

সম্প্রতি ‘অগ্নি-৩’ নির্মাণের ঘোষণা দিয়েছেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। তবে এতে থাকছেন না মাহি।

তার পরিবর্তে চলচ্চিত্রটিতে পূজা চেরির যুক্ত হওয়ার কথা শোনা গিয়েছিল। সম্প্রতি সেই সম্ভাবনাও উড়িয়ে দিলেন আজিজ। জানালেন পূজা অগ্নি চরিত্রের জন্য মানানসই নন। সামাজিক যোগাযোগমাধ্যমে এর কারণ ব্যাখ্যা করেছেন তিনি।

আব্দুল আজিজ লিখেছেন, “সম্পূর্ণ নতুন গল্প ‘অগ্নি-৩’। যেহেতু সিনেমাটি হলিউড থেকে হবে, ইংরেজি ও বাংলা ভাষায় হবে, তাই সিনেমাটি তৈরি হবে পুরো বিশ্বের দর্শকের জন্য। অগ্নি চরিত্রের জন্য বডি ফিটনেস খুব গুরুত্বপূর্ণ। যাকেই অগ্নি হিসেবে নেওয়া হবে, তার অবশ্যই ফিটনেস থাকতে হবে সিনেমায় সাইন করার আগে থেকেই।”

এরপরই পূজা প্রসঙ্গে কথা বলেন আজিজ। পূজাকে অগ্নি চরিত্রের জন্য তৈরি করা হচ্ছিল উল্লেখ করে তিনি বলেন, ‘হ্যাঁ, পূজাকে অগ্নি বানানোর জন্য জাজ প্রশিক্ষক রেখেছিল। পূজার বডি ফ্ল্যাক্সিবল করার জন্য আমরা পরামর্শ দিয়েছিলাম। সে নিয়মিত জিম করত। নিজেকে ফিট রাখত। কিন্তু হঠাৎ অন্য কারও বুদ্ধি শুনে, নিজের ওজন বাড়িয়ে বডি ফিটনেস নষ্ট করেছে সে। তাই পূজাকে অগ্নি হিসেবে নেওয়া হচ্ছে না।’

এ সময় পূজাকে নিয়ে আফসোসও ঝরে পড়েছে জাজের কর্ণধারের কণ্ঠে। দুঃখ প্রকাশ করে তিনি লিখছেন, ‘তবে আমার ব্যাক্তিগত ভাবে পূজার জন্য দুঃখ হয়, কারণ ১০০ টা ‘পোড়ামন-২’ বা ‘দহন’ (অন্য কোনো সিনেমা ধারে কাছেও নেই) তাকে ১০০ বছর বাঁচিয়ে রাখবে না, যা একটি ‘অগ্নি’ দিয়ে সম্ভব। আর হলিউড থেকে ‘অগ্নি’র সিকুয়েল হবে। তাই যে ‘অগ্নি’ করবে, সে হবে সারা বিশ্বের তারকা। আর দুঃখটা এখানেই। সবই ভাগ্য। আর ভাগ্যটা আমরা নিজেরাই তৈরি করি।’

তবে এ বিষয়ে পূজার কোনো মন্তব্য পাওয়া যায়নি। আপাতত তিনি ব্যস্ত আছেন অনন্য মামুন নির্মিত ‘সাইকো’ সিনেমার প্রচারণায়। এখানে তাকে দেখা যাবে জিয়াউল রোশনের বিপরীতে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.