Home / মিডিয়া নিউজ / শোবিজের সিঙ্গেল মাদার

শোবিজের সিঙ্গেল মাদার

সন্তান জন্মের পর শোবিজের অনেক নারী তারকার বিবাহবিচ্ছেদ হয়েছে। যাদের বেশিরভাগই

সন্তানের দায়িত্ব নিজেই নিয়েছেন। আজ (৯ মে) বিশ্ব মা দিবস। বিশেষ এই দিনে জেনে নেওয়া যাক সিঙ্গেল কয়েকজন মায়ের কথা।

অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাস বিয়ে করেছিলেন শাকিব খানকে। কিন্তু তা দীর্ঘদিন গোপন ছিল। প্রকাশ হওয়ার পরই তাদের বিচ্ছেদ হয়ে যায়। এই তারকা দম্পতির একমাত্র সন্তান আবরাম খান জয়। ডিভোর্সের পর ছেলে মায়ের সঙ্গে রয়েছে।

আজমেরী হক বাঁধন

মেয়েরে সঙ্গে প্রায় সামাজিক মাধ্যমে ছবি প্রকাশ করেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর সন্তানের দায়িত্ব তিনি একাই পালন করছেন। মা-মেয়ের বেশ বন্ধুত্ব সম্পর্ক।

সারিকা

প্রাক্তন স্বামী মাহিম করিমের সঙ্গে ২০১৬ সালের নভেম্বরে বিচ্ছেদ সারিকার। তাদের বিয়ের এক বছরের মাথায় কন্যাসন্তান শাহরিশ আন্নাহর জন্ম হয়। ডিভোর্সের পর সন্তানকে নিয়েই ছিল তার পৃথিবী। দীর্ঘদিন ছিলেন পর্দার বাইরে। সব ভুলে এখন আবার অভিনয়ে নিয়মিত তিনি।

সোহানা সাবা

নির্মাতা মুরাদ পারভেজকে সঙ্গে প্রেম করে বিয়ে করেছিলেন সোহানা সাবা। তাদের ছেলে স্বরবর্ণ। সন্তানের ১১ মাস বয়সের পরই আলাদা হয়ে যান এই তারকা দম্পতি। এখন ছেলে মায়ের সঙ্গেই থাকে।

নোভা ফিরোজ

নির্মাতা রায়হান খানকে ২০১১ সালে বিয়ে করেছিলেন নোভা ফিরোজ। ২০১৩-এর ২৮ জুলাই তিনি মা হন। কিছুদিন সংসার করার পর বিবাহবিচ্ছেদ হয় তাদের।

শ্রাবস্তী দত্ত তিন্নি

আদনান ফারুক হিল্লোলকে ২০০৬ সালে প্রেম করে বিয়ে করেছিলেন তিন্নি। বিভিন্ন কারণে তাদের সংসার ভেঙে যায় ২০১১ সালে। তাদের কন্যাসন্তান ওয়ারিশা এখন মায়ের সঙ্গেই থাকে। তিন্নি বর্তমানে মেয়েকে নিয়ে কানাডার মন্ট্রিলে রয়েছেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.