Home / মিডিয়া নিউজ / সিমলার সাবেক স্বামীর কাণ্ড নিয়ে সিনেমা, নায়িকা ববি

সিমলার সাবেক স্বামীর কাণ্ড নিয়ে সিনেমা, নায়িকা ববি

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। এটি নির্মাণ করবেন

তরুণ নির্মাতা রাশিদ পলাশ। যিনি কিছু দিন আগে ‘পদ্মাপুরাণ’ সিনেমার সুবাদে প্রশংসিত হয়েছেন।

এছাড়াও তার নির্মাণে চলছে ‘প্রীতিলতা’ সিনেমার কাজ। যেখানে অভিনয় করছেন পরীমণি।

নতুন এই সিনেমার নাম এখনো চূড়ান্ত করা হয়নি। একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে এর কাজ। তবে গল্পের প্লট সম্পর্কে ধারণা পাওয়া গেল। জানা গেছে, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনা উঠে আসবে এখানে।

বলে রাখা প্রয়োজন, ওই ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন পলাশ আহমেদ নামের এক ব্যক্তি। যিনি অভিনেত্রী সিমলার সাবেক স্বামী। বিমান ছিনতাইয়ের ওই ঘটনা দেশ এবং আন্তর্জাতিক মহলে ব্যাপক আলোচিত হয়েছিল।

এ বিষয়ে নির্মাতা রাশিদ পলাশ জানিয়েছেন, তিনি পরিচালক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন এই সিনেমায়। তবে ববিকে এখনো চুক্তিবদ্ধ করা হয়নি। কেবল প্রাথমিক আলাপ হয়েছে।

যদিও বিভিন্ন সূত্রে জানা গেছে, ববিকেই নেওয়া হচ্ছে এই সিনেমায়। সব কিছু ঠিক থাকলে আগামী বছর শুরু হবে সিনেমাটির শুটিং। এটি প্রযোজনা করছে পরিচালক শাহাদাৎ হোসেন লিটনের প্রতিষ্ঠান ‘আজ ইন্টারন্যাশনাল লিমিটেড’।

প্রসঙ্গত, বোয়িং-৭৩৭ মডেলের ‘ময়ূরপঙ্খী’ বিমানটিতে ১৪২ জন যাত্রী ও পাঁচজন ক্রু ছিল। এটি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাচ্ছিল। ছিনতাইয়ের চেষ্টা করলেও সফল হননি পলাশ। চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের মাত্র আট মিনিটের মধ্যে প্যারা কমান্ডো অভিযানে জিম্মিদশা থেকে মুক্ত হয়েছিল বিমানটি। অভিযানে নিহত হন পলাশ।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.