Home / মিডিয়া নিউজ / মিউজিক ভিডিওতে নায়িকা রোজিনা

মিউজিক ভিডিওতে নায়িকা রোজিনা

ঢাকাই সিনেমার কালজয়ী নায়িকাদের একজন রোজিনা। সত্তরের দশকের মাঝামাঝি সময়ে পার্শ্ব

অভিনেত্রী হিসেবে শুরু করেন কাজ। পরবর্তীতে নায়িকা হিসেবে খ্যাতি পান। জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই নায়িকা এবার কাজ করলেন মিউজিক ভিডিওতে।

গানের নাম ‘এ মন তোমাকে দিলাম’। এটি মূলত ‘মানসী’ সিনেমার গান। যেটিতে অভিনয় করেছিলেন

রোজিনা ও ওয়াসিম। সিনেমাটি পরিচালনা করেছিলেন ফখরুল হাসান বৈরাগী। সাদাকালো যুগের সিনেমা হলেও এর গানটি এখনো সমান জনপ্রিয়।

এই গান লিখেছেন কিংবদন্তি গাজী মাজহারুল আনোয়ার। সুর করেছিলেন আনোয়ার পারভেজ। এতে কণ্ঠ দেন দেশের সিনেমার অবিস্মরণীয় শিল্পী সাবিনা ইয়াসমিন।

কালজয়ী সেই গানের পুননির্মাণ করা হয়েছে। নির্মাণ করেছেন কোরিওগ্রাফার এডলফ খান। তার ডিজাইন করা শাড়ি পরে ভিডিওতে অভিনয় করেছেন রোজিনা। এ প্রসঙ্গে নায়িকা বলেন, ‘কয়েক মাস আগে গানটির মিউজিক ভিডিওর পরিকল্পনা করি। সম্প্রতি এর শুটিংয়ে অংশ নিয়েছি। পছন্দের গানটি শুনলে স্মৃতিকাতর হয়ে যাই। আশা করছি, শ্রোতা-দর্শক পুরোনো গানটিতে অনেক নতুনত্ব খুঁজে পাবেন।’

এডলফ জানিয়েছেন, শিগগিরই মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ পাবে।

প্রসঙ্গত, রোজিনা অভিনয় থেকে দূরে সরে গেলেও জুড়ে আছেন সিনেমার সঙ্গেই। নিজেই পরিচালনা করছেন সিনেমা। গত বছর ‘ফিরে দেখা’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন। যেখানে জুটি বেঁধে অভিনয় করেছেন নিরব ও অর্চিতা স্পর্শিয়া।

এছাড়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও অংশ নিয়েছেন রোজিনা। কার্যকরি পরিষদের সদস্য পদে জয়লাভও করেছেন। তবে কয়েকদিন আগে তিনি ব্যক্তিগত ব্যস্ততার কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.