Home / মিডিয়া নিউজ / ডিজিটাল বাংলাদেশের পেছনে আমার হাত: অনন্ত জলিল

ডিজিটাল বাংলাদেশের পেছনে আমার হাত: অনন্ত জলিল

বেফাঁস মন্তব্য আর ভুল উচ্চারণের জন্য একাধিকবার সমালোচিত হয়েছেন চিত্রনায়ক ও ব্যবসায়ী

অনন্ত জলিল। এবার তিনি নিজেকে ডিজিটাল বাংলাদেশের মূল নায়ক দাবি করলেন। জানালেন, বাংলাদেশে ডিজিটাল বিষয়টি তিনিই এনেছেন।

ঈদে মুক্তি পাচ্ছে অনন্ত জলিল অভিনীত নতুন সিনেমা ‘দিন-দ্য ডে’। এ উপলক্ষে প্রচারণায় ব্যস্ত নায়ক।

সেই প্রচারণার অংশ হিসেবে একটি টিভি চ্যানেলের টকশোতে স্ত্রী বর্ষাকে নিয়ে হাজির হন তিনি। সেখানেই

ডিজিটাল বাংলাদেশের পেছনে নিজের হাত রয়েছে বলে দাবি করেছেন ‘মোস্ট ওয়েলকাম’ নায়ক।

অনন্ত জলিল বলেন, “আমার চেয়ে অর্থ অনেকের বেশি আছে। কিন্তু আমার মতো সক্ষমতা নেই। ‘খোঁজ- দ্য সার্চ’-এর আগে বাংলাদেশে একটা ডিজিটাল সিনেমা আসলো না কেন? কে এনেছে এগুলো? আমি এনেছি। বাংলাদেশে তো এনালগ সিনেমা ছিল। ডিজিটাল সিনেমা এসেছে আমার হাত ধরে। দেশে তো অনেক বড় বড় শিল্পী-প্রযোজক ছিল, ডিজিটাল সিনেমা তো কারোর মাথায়ও আসেনি।”

অনন্ত জলিলের দাবি, দেশে ডিজিটাল জগতে কর্মসংস্থানের সূচনাও করেছেন তিনি। তার ভাষ্য, “বাংলাদেশের ছেলে-মেয়েদের কর্মসংস্থান ডিজিটাল জগতে কে করেছে? অনন্ত জলিল। সিজি (কম্পিউটার জেনারেটেড ইমাজিনারি) কে শিখিয়েছে? আমি শিখিয়েছি। আমাদের প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়েছেন, আগামীতে আরও বড় পরিসরে করবেন, এটার পেছনেও কিন্তু অনন্ত জলিলের হাত। বাংলাদেশে ডিজিটালই এনেছে অনন্ত জলিল।”

একই অনুষ্ঠানে নির্মাতা অনন্য মামুনকে নিয়েও বিস্ফোরক মন্তব্য করেছেন অনন্ত জলিল। মামুনকে সামনে পেলে কান ধরে উঠ-বস করাবেন বলে জানিয়েছেন তিনি। জলিলের ভাষ্য, ‘অনন্য মামুনকে আমি ডিরেক্টর বানিয়েছি। আমার টাকায় ফি দিয়ে সে পরিচালক হয়েছে। ওকে আমি সামনে পেলে কান ধরে উঠবস করাবো। ওর এতো বড় সাহস কিভাবে হয় আমার সমালোচনা করার। ওর কি যোগ্যতা আছে অনন্ত জলিলের সমালোচনা করার?’

প্রসঙ্গত, অনন্ত জলিলের দাবি, তার ‘দিন-দ্য ডে’ সিনেমার বাজেট ১০০ কোটি টাকার বেশি। তবে এটাকে প্রচারণার কৌশল বলে মন্তব্য করেন অনন্য মামুন। তার মতে, বাজেট নয়, সিনেমার গল্পটাই আসল। এই মন্তব্যের প্রেক্ষিতেই ক্ষুব্ধ হয়েছেন জলিল।

উল্লেখ্য, ঈদে অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ নামের একটি সিনেমাও মুক্তি পাচ্ছে। এছাড়া রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটিও আসছে ঈদে। তবে এই দুটি সিনেমাকে নিজের প্রতিযোগী ভাবছেন না অনন্ত জলিল।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.