Home / মিডিয়া নিউজ / মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা “বুবলি”!!

মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা “বুবলি”!!

এদিকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দেশজুড়ে চলছে আতঙ্ক । এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সবাইকে

ঘরে থাকতে বলছে সরকার। এমনি অসময়ে আবারও ছড়িয়েছে বুবলীকে নিয়ে নতুন গুঞ্জন।ফেব্রুয়ারি

মাসে ঢালিউড উত্তাল ছিলো চিত্রনায়িকা শবনম বুবলীর মা হওয়ার খবরে নিয়ে। , ‘বীর’ সিনেমার

শুটিংয়ের সময় গর্ভবতী ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর র’হস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিলো। মিডিয়াতে অবিবাহিত বলে পরিচিত বুবলীর মা হওয়ার গুঞ্জন বেশ রসালো গল্পের খোরাক জমিয়েছিল।

অনেকে বুবলীর সন্তানের বাবা হিসেবে ঢালিউডের সুপার হিরো শাকিবের নাম নিয়েছেন। এতে করে বুবলীর মা হওয়ার গল্পকে দিয়েছে আলাদা টুইস্ট। ঢালিউড সংশ্লিষ্ট অনেকে বুবলীকে মিলিয়েছেন অপু বিশ্বাসের সঙ্গে।

অপুর ভাগ্যই মত ঘটতে চলেছেন বুবলীর জীবন, এমনটাই ধারণা করছেন সিনেমাপাড়ার বাসিন্দারা। যাদের মধ্যে অনেকে ধারণা করছেন বুবলীকেও গোপনে বিয়ে করেছেন শাকিব। কেউ আবার বিয়ে ছাড়াই লিভ টুগেদারের কথা বলছেন। সে যেভাবেই হোক, বুবলীর গর্ভে শাকিবের সন্তান এটাই ছিলো সর্বত্র আলোচ্য বিষয়। তবে ফেব্রুয়ারির শেষদিকে এ নিয়ে মুখ খুলেন বুবলী। তিনি তার গর্ভবতী হওয়ার খবরটিকে মিথ্যে ও বানোয়াট বলে দাবি করেন। সন্তান প্রসব করতে বিদেশ যাওয়ার খবরকেও একজন নারী হিসেবে নিজের জন্য বিব্রতকর বলে দাবি করেন। শাকিব খানও গণমাধ্যমে বলার চেষ্টা করেছেন বুবলী তার স্ত্রী’ বা প্রেমিকা কোনোটাই নয়। তারা জাস্ট ফ্রেন্ড।

এবার আর গর্ভবতী হওয়া নয়, বলা হচ্ছে সন্তান প্রসব করেছেব বুবলী। তবে কখন, কোথায় কী’ সন্তানের জন্ম দিয়েছেন বুবলী সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানেন না কেউ। কেবল গেল এক সপ্তাহ ধরে এই নায়িকা মা হয়েছেন ফেসবুকে এ আলোচনারই ঝড় বইছে। বলা হচ্ছে শিগগিরই হয়তো অ’পু বিশ্বাসের মতো বাচ্চা নিয়ে প্রকাশ্যে আসবে বুবলী।

কিন্তু বিষয়টি নিয়ে নিরব হয়ে আছেন ঢাকাই সিনেমার চিত্র নায়িকা বুবলী। এর আগেও বেশ কয়েকবার তাকে নিয়ে গুঞ্জন ছড়ালে তিনি তেমন প্রতিবাদ করতে খুব কম প্রদর্শিত হয়েছে,বেশির ভাগই এড়িয়ে চলছেন। খুব প্রয়োজনে নিজের একান্তপ্রিয় কিছু সাংবাদিকদের কাছে সাক্ষাতকার দেন । এমন অবস্থা তেও তার কোনো সাড়া মেলেনি, মা হওয়ার গুঞ্জন নিয়ে তার সঙ্গে যোগাযোগ করতে চাইলে তিনি যোগাযোগ করে নি। ফোনে কল ঢুকলেও ওপাশ থেকে রিসিভ হয়নি।

তবে নায়িকা বুবলী আজ ১০ এপ্রিল , তার ভেরিফাইড ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেছেন । ছবির সময় ও লোকেশন সম্পর্কে কিছু জানাননি। সেখানে একাই দেখা গেল বুবলীকে। ছবি পোস্ট করে বুবলী লিখেছেন, ‘নতুন পৃথিবীর অপেক্ষায় আছি যেখানে নিরাপদে বাঁচা যাবে, হাসা যাবে। হে সর্বশক্তিমান আল্লাহ, একমাত্র তুমিই পারো আমাদের সবাইকে রক্ষা করতে।’

এদিকে নায়িকার পারিবারিক ও ঘনিষ্ঠ সূত্র বলছে বুবলীর মা হওয়ার খবরটি একদমই সত্য নয়। কেউ বা কারা বুবলীকে ছোট করতেই পরিকল্পিতভাবে তার নামে অপবাদ ছড়াচ্ছে। বুবলীর আকাশ ছোঁয়া সাফল্যই এর মূল কারণ। ক্যারিয়ারের অল্প সময়ে বর্তমান ইন্ডাস্ট্রির সেরা নায়ক শাকিবের সঙ্গে জুটি বেঁধে এগিয়ে যাচ্ছেন এই নায়িকা।

তবে বুবলীর ভক্তরা প্রত্যাশা করছেন শিগগিরই হয়তো কড়া জবাব দিয়ে মা হওয়ার গুঞ্জনের বিপরীতে মুখ খুলবেন তাদের প্রিয় নায়িকা।

সূত্র অনুসারে , বুবলী সর্বশেষ নায়ক নিরবের বিপরীতে ‘ক্যাসিনো’ ছবিতে কাজ করেছেন। যা বর্তমান পরিস্থিতি সাধারণ হলে বাকি কাজ শেষ করবে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *