Home / মিডিয়া নিউজ / যে ৫ নায়িকার নগ্ন স্ক্যান্ডাল ফাঁস হয়েছে

যে ৫ নায়িকার নগ্ন স্ক্যান্ডাল ফাঁস হয়েছে

তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তাদের নিয়ে যতই জানা হোক না কেন ভক্তদের

কৌতুহল যেন থেকেই যায়। তাইতো সেলিব্রেটিদের যেকোন সামান্য ঘটনাও খবরের শিরোনামে চলে আসে।

কোন ঘটনা ছাড়াও অনেক সময় সেলিব্রেটিদের আলোচনায় থাকতে দেখা যায়। তার মধ্যে উল্লেখযোগ্য নগ্ন স্ক্যান্ডাল ভিডিও। অবশ্য এই ভিডিওয়ের বিষয়ে কিছু জিজ্ঞেস করলে অনেকেই গুজব বলে উড়িয়ে দেন। অনেকে আবার এই ভিডিওর বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হন না।

আজকাল অবশ্য অনেকে ইচ্ছে করেই আলোচনায় থাকেতে নিজের নগ্ন ভিডিও স্যোশাল মিডিয়ায় পোস্ট করে। নগ্ন স্ক্যান্ডাল ফাঁস হয়েছে বলিউডের এমনি ৫ নায়িকা নিয়ে আমাদের আজকের এই প্রতিবেদন।

কারিনা কাপূর: বলিউডে শাহিদ-কারিনার প্রেমের খবর সকলেরই জানা। যখন শাহিদ-কারিনার প্রেম চলছিল। ঠিক তখনই এই ভিডিও প্রকাশ পায়। প্রকাশ পাওয়ার পরই তা ভাইরাল হয়ে পরে।

প্রিতি জিনটা: বলিউডের অন্যতম সুন্দরী এই নায়িকার নগ্ন ভিডিও ফাঁস হয়েছে। ভিডিওতে দেখা যায় নগ্ন হয়ে হোটেল বাথরুমে গোসল করছিলেন প্রিতি। এই ভিডিওটার দৈর্ঘ ছিল ৫ মিনিট।

মল্লিকা শেরাফাত: বর্তমান সময়ের অন্যতম হট নায়িকা মল্লিকা শেরাফাত। মার্ডার ছবিতে খোলামেলা দৃশ্যের কারণে ব্যাপক সমালোচনার শিকার হন। পরবর্তিতে এই নায়িকারও নগ্ন ভিডিও ফাঁস হয়। ভিডিওতে দেখা যায় একজন বিদেশির সাথে অন্তরঙ্গ অবস্থায় আছেন তিনি।

সোনাক্ষি সিনহা: শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষি। সালমান খানের হাত ধরে বলিউডে পা রাখেন এই নায়িকা। দাবাং গার্ল খ্যাত সোনক্ষির নগ্ন ভিডিও যখন ফাঁস হয়। তখন এই ভিডিও নিয়ে ব্যাপক আলোচনা সৃষ্টি হয়। তবে ভিডিওর মেয়েটি কি সোনাক্ষি কিনা সেটা স্পষ্ট ভাবে বোঝা যায়নি।

রাধিকা আপ্তে: রাধিকা-আনুরাগের একটি নগ্ন ভিডিও ছড়িয়ে পরে অনলাইনে। অনেকেই বলেছেন এটা ছবির একটি দৃশ্য। ভিডিওতে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যায় রাধিকাকে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.