Home / মিডিয়া নিউজ / ২০ বছরের সুখী দাম্পত্যের রহস্য জানালেন অজয়

২০ বছরের সুখী দাম্পত্যের রহস্য জানালেন অজয়

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় জুটি এবং দম্পতি অজয় দেবগন এবং কাজলের ১৮তম বসন্ত

পার করেছেন। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বলিউডের জনপ্রিয় এ দুই শিল্পী ভালোবেসে ঘর বেঁধেছিলেন।

আজও বলিউডে অন্যতম সেরা জুটি হিসেবে বিবেচিত হয় এই তারকা দম্পতি। তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। কন্যা নাইসা এবং ছেলে যুগ।

দীর্ঘ ২০ বছরের দাম্পত্য জীবনে বহু সমস্যা এসেছে। কিন্তু তার আঁচ দাম্পত্যে পড়তে দেননি তারা। বিশেষ একটি কাজ বা অভ্যেসই নাকি তাদের দাম্পত্যকে সুখী করেছে। বিবাহবার্ষিকীতে সে কথা খোলসা করলেন অজয়।

সাংবাদিকদের অজয় বলেন, ‘‘আসলে আমরা যেটা নই, একে অপরের কাছে সেটা হওয়ার দাবি করিনি কখনো। স্পেস দরকার হলে দু’জনেই স্পেস নিয়েছি। এমনও হয়েছে একটা ঘরে আমি আর কাজল বসে রয়েছি, নিজেদের কাজ করছি। কেউ কোনো কথা বলছি না। … একে অপরকে এই স্পেস দেওয়ার জন্যই আমরা ভালো আছি।”

এদিকে বিবাহবার্ষিকী উপলক্ষে কাজল একটি মজার ভিডিয়ো পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তিনি লিখেছেন, সেলিব্রেশনের কোনো পরিকল্পনা নেই। দু’জনেরই পছন্দ ভালো খাবার। সুতরাং ডিনার ডেটেই সেলিব্রেট করবেন তারা।

অজয়-কাজল একই পেশার মানুষ। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ সহ অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে বলিউডে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন কাজল অন্যদিকে ‘গোলমাল’, ‘সিংঘাম’ ‘শিবায়’ সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে স্বনামধন্য অজয় দেবগন।

বাস্তবের এই জনপ্রিয় জুটি পর্দাতেও ছিলেন সমান জনপ্রিয়। ‘ইউ মে অওর হাম’, ‘পেয়ার তো হোনা হি থা’, ‘ইশক’, ‘গুন্ডারাজ’ সহ বেশকিছু দর্শপ্রিয় সিনেমা উপহার দিয়েছে এ জুটি।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.