Home / মিডিয়া নিউজ / শাকিব খান তৃতীয় সন্তানের সঙ্গে সৎ বাবার মতো আচরণ করছেন

শাকিব খান তৃতীয় সন্তানের সঙ্গে সৎ বাবার মতো আচরণ করছেন

সুপারষ্টার শাকিব খান। ঈদের সারাদিন ছিলেন সন্তান আব্রাম খান জয়ের সঙ্গে। তার জন্য নতুন

গাড়িও কিনেছেন। সারাদিন তাকে নিয়ে ঘুরেছেন। তিনি বলেছেন, আব্রামের জন্য সকাল থেকেই

অস্থির ছিলাম। বারবার তার মাকে ফোন দিয়েছি। কখন পাঠানো হবে আব্রামকে আমার কাছে।

তার মা যখন বললো একটু দেরি হবে, তখন আমিই গাড়ি সমেত লোক পাঠিয়েছিলাম তাকে আনতে। সন্তানের জন্য বাবার মন কাঁদবে এটাই তো স্বাভাবিক। তাই শাকিব যা করেছেন সেটা ঠিক আছে।

কিন্তু আব্রাম ছাড়াও এই ঈদে শাকিবের দিকে তাকিয়ে ছিল আরও দুই সন্তান। যাদের নাম ‘রংবাজ’ ও ‘অহংকার’। পাঠক কি অবাক হলেন? অবাক হওয়ার কিছুই নেই। প্রতিটি ছবিকে নায়ক, নায়িকা, পরিচালক ও প্রযোজক তাদের সন্তান বলে থাকেন। সেই হিসেবে আব্রামের পর রংবাজ ও অহংকার শাকিবের অন্য দুই সন্তান। কিন্তু প্রথম [আব্রাম] ও দ্বিতীয় [রংবাজ] সন্তানের সঙ্গে আপন বাবার মতো আচরণ করলেও তৃতীয় [অহংকার] সন্তানের সঙ্গে তার আচরন বাংলা ছরিব সৎ বাবার মতো। কিরকম? তার উত্তর এই প্রশ্নের জবাবে দিয়েছেন শাকিব।

চলচ্চিত্রপাড়ায় কেউ কেউ বলছেন, আপনি শুধুই ‘রংবাজ’ ছবির প্রচার করছেন? শাকিব বলেন, বিষয়টি ঠিক নয়। আমি যেসব অনুষ্ঠান করেছি, সেগুলো দেখলেই বোঝা যাবে। দুটি ছবিই আমার। দুটি দুই ধরনের ছবি। রংবাজ ছবিটিতে হয়তো বাজেট একটু বেশি। এর গানগুলো দেশের বাইরে সুইজারল্যান্ড, ইতালিতে শুটিং হয়েছে। তবে আমি বলব, দুটি ছবিই দর্শকের ভালো লাগবে, ঈদে আনন্দ দেবে। কী বুঝলেন পাঠক। কোন সন্তানের দিকে শাকিবের টান বেশি?

মান্নান গাজীপুরী পরিচালিত ‘রংবাজ’ সিনেমা হল পেয়েছে ১৬৩টি। বিপরীতে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ হল পেয়েছে ১১৮টি। এখানেও অবহেলিত তৃতীয় সন্তান।

শুধু তাই নয় শাকিব তার ফ্যান পেইজে শেয়ার দিয়েছেন শুধুমাত্র রংবাজ ছবি সাফলতার খবর। সেখানে ক্যাপশন লিখেছেন, ‘তাইলে বাইর হইয়া পড়েন, রংবাজের রংবাজি দেখতে’। তৃতীয় সন্তানের সঙ্গে সৎ বাবার মতো আচরণ করলেও দুই ছবিতেই তার বিপরীতে আছেন বুবলী!

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.