Home / মিডিয়া নিউজ / প্রথমবার বেতার অনুষ্ঠানে অংশ নিচ্ছেন পপি

প্রথমবার বেতার অনুষ্ঠানে অংশ নিচ্ছেন পপি

বাংলাদেশ বেতারে শোবিজ তারকাদের উপস্থিতি বৃদ্ধি পাচ্ছে প্রতিনিয়ত। জনপ্রিয় এসব অভিনয়

তারকারা বেতারের নাটক কিংবা অন্যান্য অনুষ্ঠানে নিয়মিতই অংশ নিচ্ছেন।

শ্রোতারাও তাদের অংশ নেয়া অনুষ্ঠানগুলো আগ্রহ নিয়ে শুনছেন।

এ ধারাবাহিকতায় এবার বেতার অনুষ্ঠানে যুক্ত হচ্ছেন চিত্রনায়িকা পপি। বেতারের সাপ্তাহিক অনুষ্ঠান ‘সিনেরং’ এর একটি পর্বে তিনি অতিথি হিসেবে হাজির হচ্ছেন। আজ বেতার ভবনে অনুষ্ঠানটির রেকর্ডিংয়ে অংশ নেবেন পপি। বাংলাদেশ বেতারের বাণিজ্যিক কার্যক্রমের উপ-পরিচালক আল আমিন খানের পরিকল্পনা ও প্রযোজনায় অনুষ্ঠানটি নিয়মিত প্রচার হচ্ছে।

এতে অংশগ্রহণ প্রসঙ্গে পপি বলেন, ‘বিনোদনের গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হচ্ছে বেতার। ছোটবেলা থেকেই বেতার অনুষ্ঠান শুনে অভ্যস্ত আমি। বেতারের গান ও নাটকসহ নানা ধরনের অনুষ্ঠান শুনি এখনও। প্রথমবার বেতার অনুষ্ঠানে যোগ দেয়ার আমন্ত্রণ পেয়ে নিজেকে সম্মানিতবোধ করছি। আশা করছি বেতারে এরপর থেকে নিয়মিত অনুষ্ঠান করার ইচ্ছা আছে।’

অন্যদিকে সম্প্রতি পপি আগামী ঈদের জন্য একটি নাটকে অভিনয় করেছেন। আদিত্য জনির পরিচালনায় এর নাম ‘নায়িকার বিয়ে’। এটি এশিয়ান টিভিতে প্রচার হবে। এছাড়া আগামী কোরবানির ঈদের জন্য মেহেদী মঈনের পরিচালনায় ‘অস্ত্রধারিণী’ নামের একটি নাটকে অভিনয় করবেন।

সিনেমার অভিনয় নিয়েও ব্যস্ত সময় কাটছে এ অভিনেত্রীর। বর্তমানে তিনি ‘সাহসী যোদ্ধা’, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এবং ‘সেভ লাইফ’ নামের তিনটি ছবির কাজে ব্যস্ত আছেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.