Home / মিডিয়া নিউজ / এবার লাভ গুরু হলেন সজল

এবার লাভ গুরু হলেন সজল

বিনোদন ডেস্ক : লাভ গুরুর অফিসে একদিন একটি মেয়ে আসে। যদিও মেয়েদের ভেতরে প্রবেশ

নিষেধ। তবুও সে অনুরোধ করে ভেতরে অভ্যর্থনা কক্ষ পর্যন্ত আসে। লাভ গুরুর সহকারীরা মেয়েটিকে

জানায় যে, লাভ গুরু কোনো মেয়ের মুখোমুখি হবেন না, এটা তার প্রতিজ্ঞা। সে কারণেই এ অফিসে মেয়েদের প্রবেশ নিষেধ।

কিন্তু মেয়েটি নাছোড়বান্দা, সে লাভ গুরুর মুখোমুখি না হয়ে যাবেই না। বাধ্য হয়ে লাভ গুরু তার সহকারীকে নির্দেশ দেন, মেয়েটির কি সমস্যা তা যেন একটি কাগজে লিখে রেখে যায়। আর পরে এসে সহকারীর কাছ থেকে জেনে যায় তাকে কী করতে হবে। মেয়েটি তার সমস্যা লিখে রেখে চলে যায়।

নানা ব্যস্ততার কারণে লাভ গুরু মেয়েটির সমস্যা কথা পড়তে পারে না। দুদিন পর পত্রিকা পড়তে গিয়ে মেয়েটির রেখে যাওয়া কাগজটি লাভ গুরুর চোখে পড়ে। তারপর লাভ গুরু সেই মেয়েটিকে খুঁজে বের করতে বলে। মেয়েটিকে সবাই পাগলের মতো খুঁজতে থাকে। কিন্তু কোথাও দেখা মেলে না।

এবার লাভ গুরু নিজে খুঁজতে থাকে। খোঁজ করতে করতে দেখা মেলে মেয়েটির, তখন সে একটি সুইসাইড পয়েন্টে আছে। পরে জানা যায়, এই মেয়ে অর্থাৎ রোজের কারণেই আশফাক আজকের লাভ গুরু হয়েছে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘আজকের দেবদাস’। আহসান হাবিব সকাল রচিত এ টেলিফিল্মটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আজাদ আল মামুন। এতে লাভ গুরুর চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল। রোজ চরিত্রে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া।

এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিলন ভট্টাচার্য, নূর এ আলম নয়ন, অনুভব মাহবুব, মীর শহীদ, সাঈদ হীরা, আব্দুর রহমান, আবুল হোসেনসহ অনেকে। সম্প্রতি টেলিফিল্মটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ইভা মাল্টিমিডিয়া প্রোডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করেছেন আব্দুর রহমান। খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে টেলিফিল্মটি প্রচারিত হবে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.