Home / মিডিয়া নিউজ / পুত্র জয়ের জন্য শাকিবের দুঃখ প্রকাশ !

পুত্র জয়ের জন্য শাকিবের দুঃখ প্রকাশ !

পুত্র জয়ের জন্য শাকিবের দুঃখ- ছোটবেলায় আমি বাবার সঙ্গে সব সময় গরু কেনার জন্য হাটে যেতাম।

বিষয়টি আমি উপভোগ করতাম। হাজার হাজার মানুষ হাটে গরু কিনছে, পাশেই

মেলার মতো দোকান বসেছে। নানান ধরনের দোকান। যেন গরু কেনার উৎসব।

গরু কেনা হয়ে গেলে পেছন পেছন হাঁটতাম, গরুর লেজ ধরার চেষ্টা করতাম। বাড়িতে এনে নিজের পরিবারের সদস্যদের মতো লালনপালন করতাম। স্মৃতিগুলো চোখের সামনে এখনো ভেসে ওঠে। কিন্তু হাটে যাওয়ার সেই আনন্দ থেকে বঞ্চিত হচ্ছে জয়।

এভাবেই নিজের ছেলের কথা স্মরণ করে একটি গণমাধ্যমকে কথাগুলো বলছিলেন শাকিব খান। সম্প্রতি ঈদের পরবর্তী সময় আলোচনায় তিনি এসব কথা বলেন। এ সময় বাংলাদেশের তুমুল জনপ্রিয় নায়ক শাকিব খান আরও বলেন, আমার ছেলের জন্য দুঃখ হয়।

কারণ, এখন ইচ্ছে থাকলেও আমার হাটে যাওয়া হয় না। যে কারণে আমার ছেলেও আমার সঙ্গে যেতে পারে না। সে আসলে গরুর হাটের আনন্দটা থেকে বঞ্চিত হচ্ছে। উল্লেখ্য, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় শাকিব-অপুর পুত্রসন্তানের জন্ম হয়। মাত্র দুই বছর আড়াই মাস বয়সে তাঁকে স্কুলে ভর্তি করানো হয় গত বছর। বসুন্ধরা আবাসিক এলাকার আইএসডি স্কুলের প্রিস্কুল শাখায় ভর্তি হয় আব্রাম জয়।

সুত্র-বি ডি ২৪ লাইভ।

কোরবানি নিয়ে যা বললেন পরীমনি

এবারের কোরবানি ঈদে চিত্রনায়িকা পরীমণি অন্যান্যবারের মতোই বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন-এফডিসিতে কোরবানি দিয়েছেন। ২০১৬ সালে সর্বপ্রথম বিএফডিসিতে গরু কোরবানি দেয়া শুরু করেছিলেন তিনি।

প্রথম বছর ১টি গরু দিয়ে পরীর কোরবানি শুরু হলেও পরের বছর ২টি এবং তার পরের বছর ৩টি গরু কোরবানি দেন তিনি। তারই ধারাবাহিকতা এ বছর ৪টি গরু কোরবানি দিয়েছেন তিনি। এ ব্যাপের চিত্রনায়িকা পরীমনি গণমাধ্যমকে বলেন, কোরবানির ঈদ সবসময় নানু বাড়িতে করতাম। আমি জানতাম না চলচ্চিত্রের অনেক কলাকুশলী এভাবে মানবেতর জীবন-যাপন করেন।

জানার পর সিদ্ধান্ত পরিবর্তন করে এফডিসিতে কোরবানি দেই। যারা কোরবানি দিতে পারেননি, তাদের জন্যই এই উদ্যোগ। তিনি আরও বলেন, এফডিসিও আমার একটা পরিবার। এই পরিবারে সবার সঙ্গে কোরবানি দিতে পেরে ভালো লাগছে। কাজটি করে আনন্দ পেয়েছি। যতদিন বেঁচে থাকব এফডিসিতে কোরবানি দিব।

পরীমনি এফডিসিতে কোরবানি দিয়ে দুস্থ শিল্পীদের সেই স্বপ্নটাও যেন পূরণ করছেন। শুধু তাই নয়, এই চিত্রনায়িকা নিজে উপস্থিত থেকে শিল্পীদের মধ্যে মাংস বিতরণ করেছেন। পরীমনির এমন ঈদ উদযাপনে খুশি অবহেলিত তার সহকারী শিল্পীরাও।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.