Home / মিডিয়া নিউজ / শাবনূর ভক্তদের জন্য সুখবর

শাবনূর ভক্তদের জন্য সুখবর

দেশে ফিরছেন শাবনূর। বিষয়টি নিশ্চিত করেছেন শাবনূরের বোন ঝুমুর। খুব ছোট বয়সে এসেছিলেন

অভিনয়ে, আর এসেই বাজিমাত করেছেন তিনি। মিষ্টি হাসি, দুর্দান্ত নাচ ও অভিনয়ের দক্ষতা সব

মিলিয়ে যেন একের ভেতর একাধিক গুণের অধিকারী এই অভিনেত্রী বাংলা চলচ্চিত্রকে করেছেন

আরও সমৃদ্ধ। পুরো নাম কাজী শারমিন নাহিদ নূপুর হলেও বাংলা চলচ্চিত্রে পরিচিত তিনি সবার প্রিয় শাবনূর হিসেবে।

শাবনূর বাংলা চলচ্চিত্রে অভিনয় শুরু করেন ১৯৯৩ সালে ‘চাঁদনী রাতে’ সিনেমার মাধ্যমে। যদিও প্রথম সিনেমা ফ্লপ হয়েছিল তার। পরে ১৯৯৪ সালে সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে শাবনূর অভিনয় করেন জহিরুল হক পরিচালিত ‘তুমি আমার’ সিনেমায়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে করেছেন ১৪টি সিনেমা। আর বক্স অফিসেও হিট হয় সিনেমাগুলো। পাশাপাশি বাংলাদেশে সবার প্রিয় জুটি হয়ে ওঠে সালমান শাহ-শাবনূর জুটি।

বেশ কয়েক বছর ধরেই বাংলা চলচ্চিত্রে বিরতি নিয়েছেন শাবনূর। বর্তমানে তিনি প্রবাস যাপন করছেন অস্ট্রেলিয়ায়। তবে তার অপেক্ষার প্রহর গুনছেন তার ভক্তরা। কবে তিনি দেশে আসবেন আর নতুন করে কাজ শুরু করবেন, আবারও তাকে বড় পর্দায় দেখার জন্য যেন আর তর সইছে না তার ভক্তদের। এখনই পর্দায় ফেরার সুখবর না দিতে পারলেও ভক্তদের দিলেন আরেক সুখবর। শিগগিরই দেশের মাটিতে পা রাখছেন দশকের জনপ্রিয় এই অভিনেত্রী।

আসছে ডিসেম্বরে বাংলাদেশে ফিরছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শাবনূর। আর সময় সংবাদকে এ বিষয়টি নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়ায় বসবাসরত শাবনূরের ছোট বোন ঝুমুর। জানা গেছে, ডিসেম্বরের প্রথম দিকেই দেশের মাটিতে পা রাখতে চলেছেন তিনি।শাবনূরের দেশে ফেরার খবরটি নিঃসন্দেহে তার ভক্তদের জন্য আনন্দের, তা বলার অপেক্ষা রাখে না। আর তাই তো এখন সবার প্রত্যাশা–দেশে ফিরে আবারও বাংলা চলচ্চিত্রে নিয়মিত হবেন এই গুণী অভিনেত্রী।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.