Home / মিডিয়া নিউজ / হাসপাতাল থেকে সহকর্মীদের ওপর ক্ষোভ ঝাড়লেন কমল পাটেকর

হাসপাতাল থেকে সহকর্মীদের ওপর ক্ষোভ ঝাড়লেন কমল পাটেকর

দেশীয় চলচ্চিত্রের ব্যস্ত খলঅভিনেতা কমল পাটেকর। দর্শকের প্রিয় এই অভিনেতা ভালো নেই।

পুরান ঢাকায় জন্ম নেয়া এই অভিনেতা ঢাকা-কলকাতা কেন্দ্রিক সিনেমায় তুমুল ব্যস্ত ছিলেন। ব্যস্ততার

কারণে শরীরের দিকে তাকাবার অবসরও তার ছিল না। তবে প্রকৃতি বোধহয় এবার একটু কঠোরই

হলো- সেই কঠোরতার ফল হচ্ছে কমল শারীরিকভাবে অসুস্থ হয়ে রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন। বিষয়টি নিশ্চিত করেছেন কমল পাটেকর নিজেই।

তিনি বলেন- গত পাঁচদিন আগে কলকাতা থেকে ফিরেছি। হাতে আগে থেকেই ব্যথা অনুভব হওয়ায় মনে হয়েছে শরীরটা একটু চেকআপ করাই। চেকআপ করাতে গেলে চিকিৎসক আমার পরিবারকে জানান- হার্টে সমস্যা। দ্রুত ভর্তি করাতে হবে। বাধ্য হয়ে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি হই। এনজিওগ্রাম করে পরবর্তী করণীয় ঠিক করা হবে।

তবে অসুস্থ হলেও সহকর্মীরা তার খবর নিচ্ছেন না এমন জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন কমল পাটেকর। তিনি বলেন, হার্টে সমস্যা ধরা পড়ায় যতটুকু না কষ্ট পাচ্ছি তারচেয়ে বেশি কষ্ট পাচ্ছি চার দশকের সহকর্মীদের আচরণে। একটি বারের জন্যও কেউ ফোন করে কেমন আছি জিজ্ঞাসা করেনি! এ কেমন আচরণ?

এরই মধ্যে নিপুন আক্তার ফোন করে খবর নিয়েছেন, পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

কমল বলেন, অসুস্থ ব্যক্তির খোঁজ-খবর নিলে তার মনোবল চাঙা হয়। দীর্ঘদিনের সহকর্মী হিসেবে একটু খোঁজ-খবর আশা করতেই পারি। যাই হোক কারও কাছে কিছু চাই না- সম্ভব হলে আমার পরিবারের জন্য একটু দোয়া করবেন।

কমল পাটেকল তার চার দশকের অভিনয় জীবনে দুই হাজারের বেশি সিনেমায় কাজ করেছেন। তার মুক্তিপ্রতিক্ষীত সিনেমাগুলো হচ্ছে- নরসুন্দরী, বুবুজান, প্রিয়ারে, আগুন, বিক্ষোভ। এছাড়া প্রস্তুত হচ্ছে, বাঘবন্দি, চক্কর, এইতো জীবন, লটারীসহ একডজন ছবি।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.