Home / মিডিয়া নিউজ / ভারতে সেরা অভিনেত্রী ববি, ফিরবেন পাপ নিয়ে

ভারতে সেরা অভিনেত্রী ববি, ফিরবেন পাপ নিয়ে

মাঝে দীর্ঘ সময়ের বিরতি নিয়ে ছিলেন তিনি। সেই সময়টা নিজেকে ভালোভাবেই ঝালাই করে নিয়েছিলেন।

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। একের পর এক সিনেমাতে যুক্ত হচ্ছেন তিনি। ঢাকাই চলচ্চিত্রের এ

প্রজন্মের এই নায়িকার বর্তমানে ভারতে অবস্থান করছেন।ভারতের টেলিসিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ২০১৯ সালের বাংলাদেশ অংশের সেরা ছবি নির্বাচিত হয়েছে ‘নোলক’। এ জন্য সেরা পরিচালকের সম্মাননা পেয়েছেন সাকিব সনেট। সেরা অভিনেত্রী হয়েছেন ববি। তবে খুব দ্রুতই দেশে ফিরে নতুন সিনেমার কাজ করবেন এই তারকা।

ঈদে ব্যস্ত ছিলেন ছোটপর্দায়। কথাসাহিত্য ইমদাদুল হক মিলনের লেখা উপন্যাস ‘সুরভী’ অবলম্বনে নির্মিত টেলিফিল্মে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। এবার নির্মাতা সৈকত নাসির নির্মাণ করছেন ‘পাপ’ সিনেমা। এতে ববির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক জিয়াউল রোশান এরই মধ্যে বেশকিছু দৃশ্যের কাজ হয়েছে। দেশে ফিরেই ‘পাপ’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন ববি।

ঢাকার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণের কাজ হবে। রোশান-ববি ছাড়াও অভিনয় করছেন নবাগত চিত্রনায়িকা আরিয়ানা জামান, জাকিয়াসহ আরও অনেকে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আব্দুল আজিজ। লম্বা বিরতি দিয়ে জাজের সঙ্গে আবারও একত্রে কাজ শুরু করলেন নির্মাতা।ববি মডেল হিসেবে তার কর্মজীবন শুরু করেছিলেন। ২০১১ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠানে ‘মিস এশিয়া প্যাসিফিক’ নামে একটি পুরস্কার জিতেছিলেন। প্রথম সিনেমা খোঁজ-দ্য সার্চ যা ২০১০ সালের ১৬ এপ্রিল মুক্তি পায়। তারপর তাকে দেখা যায় ইফতেখার চৌধুরী পরিচালিত দেহরক্ষী সিনেমায়। এই সিনেমাটি বক্স অফিসে সফলতা লাভ করে। তার পরবর্তী সিনেমা শাকিব খান অভিনীত ‘ফুল অ্যান্ড ফাইনাল’। তবে শাকিব খান অভিনীত রাজত্ব সিনেমা এখনো মুক্তির অপেক্ষায়। ২০১৪ সালে তাকে অ্যাকশন জেসমিন চলচ্চিত্রে দ্বৈত চরিত্রে দেখা যায়। ২০১৮ সালে তিনি সুপারহিরো চলচ্চিত্র বিজলীতে অভিনয় করে দারুণ সফলতা পান।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.