Home / মিডিয়া নিউজ / মাত্র ৫ হাজার রুপি পারিশ্রমিক পেয়েছেন অক্ষয় কুমার

মাত্র ৫ হাজার রুপি পারিশ্রমিক পেয়েছেন অক্ষয় কুমার

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। রাজ সিপ্পি পরিচালিত সওগান্ধ ছবির মধ্য দিয়ে ১৯৯১

সালে বলিউডে পা রেখেছেন তিনি। অভিনয় করেছেন মহরা, ম্যায় খিলাড়ি তু আনারি, শপথ, আঙ্গারে,

সংঘর্ষ, জানওয়ার, ধাড়কান, আন্দাজ, নামাস্তে লন্ডন, হেরা ফেরি, রাওডি রাথর, হাউসফুল টু,

রুস্তম ও টয়লেট : এক প্রেম কথার মতো ছবিগুলোতে। বর্তমানে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের একজন অক্ষয় কুমার। ছবি প্রতি ৩৫-৪০ কোটি রুপি করে নিয়ে থাকেন খিলাড়িখ্যাত এই তারকা। তবে ক্যারিয়ারের শুরুতে নাকি মাত্র ৫ হাজার রুপি পারিশ্রমিক পেয়েছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা। সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটা নিজে মুখেই জানিয়েছেন তিনি।

অক্ষয় কুমার পুরানো দিনের স্মৃতি স্বরণ করে বলিউডের এই অভিনেতা বলেন, একদিন সকালে ঘুম থেকে উঠে আমি ওয়ার্ক আউট শুরু করি। কারণ সেদিন সন্ধ্যা ৬টায় একটি মডেলিং অ্যাসাইনমেন্টের জন্য আমার ব্যাঙ্গালুরু যাওয়ার কথা ছিলো। তবে ভোর ৫টা ১০ মিনিটে বিমানবন্দর থেকে এক ভদ্রলোক আমাকে ফোন করে জানতে চান আমি কোথায় আছি। আমি বলেছিলাম বাড়িতে। এরপর তিনি চেঁচামেচি শুরু করে দেন। তিনি আমাকে বলেছিলেন, তুমি (অক্ষয় কুমার) কোনদিন জীবনে উন্নতি করতে পারবে না। আমি এর নিশ্চয়তা দিচ্ছি। আমি কিছু বুঝতে না পেরে তাকে উল্টো প্রশ্ন করলাম কি হয়েছে? সেসময় আমি জানতে পারলাম যে, আমার ফ্লাইট সন্ধ্যা নয় সকাল ৬টায় ছিলো। আমি কেঁদে কেঁদে তাকে বলতে থাকলাম, আমি এখনই মোটরসাইকেলে করে বিমানবন্দর পৌঁছাচ্ছি। কিন্তু তারা মানলেন না। কেননা ওই সময়ে তারা বিমানে বসে পড়েছিলেন। ওইদিন আমার ভিজিটিং কার্ডও ছাপা হয়ে এসেছিলো প্রিন্টিং প্রেস থেকে। আমি খুব নিরাশ হয়ে গিয়েছিলাম। আমার বাবা কাজে ছিলেন। মাকে গিয়ে সব কথা বলার পর তিনি আমাকে শান্তনা দিয়ে বললেন, এটি কোনও বিষয় নয় বাবা। যা কিছু হয় ভালোর জন্যই হয় রব (ঈশ্বর) ঠিক করে দেবেন। এরপর ওইদিনই আমি নাটরাজ স্টুডিওতে যাই। যেখানে আমার সাক্ষাৎ হয় নির্মাতা প্রমোদ চক্রবর্তীর সঙ্গে। ঠিক সেই মুহূর্তে তিনি আমাকে জিজ্ঞাসা করেন, নায়ক হবে? আমি বললাম, অবশ্যই হবো। এরপর তিনি আমার কিছু ছবি চাইলেন। তখনকার দিনে বড় বড় মাপের ছবি নিয়ে ঘুরতে হতো। কারণ নির্মাতা ও প্রযোজকরা ছোট মাপের ছবি দেখতে চাইতেন না। এরপর প্রমোদ স্যার তার অফিসের ভেতর আমার ছবিগুলোর অ্যালবাম নিয়ে গেলেন। পরে আমাকে ভেতরে ডাকলেন।
যোগ করে রুস্তমখ্যাত এই তারকা আরো বলেন, ভেতরে যাওয়ার পর আমি অনেকটা অবাক হয়ে যাই। কারণ প্রমোদ স্যার আমাকে তিনটি ছবির জন্য চুক্তিবদ্ধ করলেন এবং হাতে তিনটি চেক ধরিয়ে দিলেন। যেখানে প্রথম ছবির জন্য ৫ হাজার, দ্বিতীয়টির জন্য ৫০ হাজার এবং তৃতীয়টির জন্য দেড় লাখ রুপির চেক দিলেন। এটি একটি আকস্মিক দুর্ঘটনার মতোই ছিলো। যদি আমি সেদিন বেঙ্গালুরুতে চলে যেতাম তাহলে আজ হয়তো কোথাও মডেলিং করে বেড়াতাম। তাই যা হয় ভালোর জন্যই হয়। প্যাডম্যান ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। এতে তার সহশিল্পী সোনম কাপুর ও রাধিকা আপ্তে। ২০১৮ সালের ২৬ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। এ ছাড়া গোল্ড নামে একটি ছবির কাজও রয়েছে বলিউডের এই অভিনেতার হাতে। এতে তার বিপরীতে দেখা যাবে টেলিভিশনের জনপ্রিয় মুখ মৌনি রয়কে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.