Home / মিডিয়া নিউজ / ‘ছবি দেখে ট্রাম্প যদি প্রেমে পড়ে যায়’

‘ছবি দেখে ট্রাম্প যদি প্রেমে পড়ে যায়’

একেক সময় একেকটি অ্যাপস ফেসবুকে ট্রেন্ড হয়ে যায়। এই যেমন সম্প্রতি হয়েছে ফটো ল্যাব।

তাতে ছবি এডিট করে পোস্ট না করলে যেন পিছিয়ে পড়তে হয়। ফেসবুক আর ইনস্টাগ্রামে চলছে

এই অ্যাপে এডিট করা ছবি শেয়ার করার ট্রেন্ড। সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পূর্ণিমাও।

ছবি পোস্ট করায় পূর্ণিমা এক ধাপ এগিয়ে। নিজের ১৮ লাখ ভক্তের জন্য নিয়মিত নতুন সব ছবি পোস্ট করেন তিনি। ভক্তরাও সেগুলো দেখে আমোদিত হন।

ফটো ল্যাব ব্যবহার করে ইনস্টাগ্রামে ৮টি ছবি শেয়ার করেছেন পূর্ণিমা। ক্যাপশনে জানতে চেয়েছেন, কোন ছবিতে তাঁকে সবচেয়ে ভালো লাগছে। ইতিমধ্যে পূর্ণিমার এই ছবিগুলোর নিচে জড়ো হয়েছে ৯৬ হাজার ৫৮১টি ‘লাভ’ রিয়েক্ট। সময়ের সঙ্গে সঙ্গে সংখ্যাটি বেড়েই চলেছে। মন্তব্যের উঠানে জমা হয়েছে আড়াই হাজারের বেশি মন্তব্য। সেখানেই ঘটেছে এক মজার ঘটনা।

পূর্ণিমার এক ভক্ত প্রিয় তারকাকে সতর্ক করে লিখেছেন, ‘আপনার সব তথ্য মার্কিন গোয়েন্দা সংস্থার কাছে চলে গেছে। এই অ্যাপ ব্যবহারে সতর্ক থাকবেন। আপনার সব তথ্য যুক্তরাষ্ট্র জেনে গেছে।’ পূর্ণিমার রসবোধের সুনাম আছে। ভক্তের নো বলে ছক্কা পিটিয়ে পূর্ণিমা লিখেছেন, ‘আল্লাহ কী বলেন! সব তথ্য পেয়ে এখন ট্রাম্প যদি আমার প্রেমে পড়ে যায়!’

পূর্ণিমার এই উত্তরে বেজায় মজা পেয়েছেন ভক্তরা। শত শত ভক্ত এই মন্তব্য পছন্দ করেছেন। আরেকজন লিখেছেন, ‘পূর্ণিমা, তুমিও এই ফালতু অ্যাপটার পাল্লায় পড়লে?’ এরও সমুচিত জবাব দিয়েছেন পূর্ণিমা। লিখেছেন, ‘অ্যাপ কখনো ফালতু হয় নারে পাগলা। ফালতু হয় মন-মানসিকতা। তুমি বরং গরম পানি খাও।’

লকডাউনের ঘরবন্দী সময়ে ভক্তরাও পূর্ণিমার এসব ছবি ও মন্তব্য পড়ে বিনোদিত হচ্ছেন। নিশ্চয়ই পূর্ণিমারও ভালো সময় কাটছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.