Home / মিডিয়া নিউজ / বিয়ের অর্ধযুগ পর গোপনীয়তা ভাঙলেন চিত্রনায়ক সাইমন

বিয়ের অর্ধযুগ পর গোপনীয়তা ভাঙলেন চিত্রনায়ক সাইমন

অর্ধযুগ আগেই বিয়ে করেন চিত্রনায়ক সাইমন সাদিক। এরই মধ্যে হয়েছেন দুই সন্তানের বাবাও।

কিন্তু এতদিন স্ত্রী-সন্তানের কথা গোপন রেখেছেন ‘পোড়ামন’খ্যাত ঢালিউডের দর্শকপ্রিয় এই নায়ক।

বিয়ের ছয় বছর পর গোপনীয়তা ভাঙলেন, আর স্ত্রী-সন্তানের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক

পোস্টের মাধ্যমে প্রকাশ্যে আনলেন সাইমন নিজেই। এমন খবরে অবাক-বিস্মিত হয়েছেন ভক্ত-অনুরাগী ও মিডিয়াঙ্গনের অনেকেই। কারণ, বিয়ে-সন্তানের বিষয়টি এতদিন আড়াল করেই রেখেছিলেন তিনি।

সাইমন সাদিক ও তার বড় ছেলেশনিবার (২২ ফেব্রুয়ারি) বিয়ে ও সন্তানের বিষয়ে ফেসবুক পোস্টে লেখেন, বাবা-মা। পৃথিবীর সবচেয়ে অমুল্য রতন, যা কিনা অনেকের মতো আমিও ভাষায় প্রকাশ করতে পারি না! আমার আব্বুকে কখনো বলিনি- তুমি আমাদের কতো বড় শক্তি, ছায়া, ভালোবাসা। আরও কতো কী যে আমরা উপলব্ধি করি, তুমি আছো বলে।

কোনোদিন আপনাদেরও বলিনি আমিও বাবা হয়েছি। আমার বড় ধন, আমার জীবন, আমার সন্তান- সাদিক মো: সাইয়্যান (৪ বছর ৪ মাস)। আমার বড় ছেলে। ও তার বিদ্যালয় জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। একজন বাবা হিসেবে এটাই আমার সেরা মুহুর্ত। আমার টুকটুকের জন্য দোয়া করবেন, যেনো মানুষের মতো মানুষ হয়। বাংলাদেশকে যেন অনন্য উচ্চতায় নিয়ে যায়। আমাকে ক্ষমা করবেন, ওকে এতো দিন পর আপনাদের সামনে আনার জন্য।

সাইমন জানালেন, ২০১৪ সালে ডিসেম্বরে দীপাকে (দীপা সাদিক) বিয়ে করেন তিনি। এরই মধ্যে তারা দুই ছেলে সন্তানের বাবা-মা হয়েছেন। বড় ছেলের নাম সাদিক মো: সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছে। আর ছোট ছেলের নাম সাদিক মো: সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।

শিক্ষা জীবনের শুরুতেই বড় ছেলের বিশেষ প্রাপ্তিতে শনিবার (২২ ফেব্রুয়ারি) স্ত্রী-সন্তানের কথা সামনে আনেন সাইমন।

২০১২ সালে জাকির হোসেন রাজু’র ‘জ্বী হুজুর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা হয় সাইমন সাদিকের। এরপর ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘পোড়ামন’ সিনেমার মাধ্যমে দর্শকমহলে ব্যাপক পরিচিতি পান তিনি। সবশেষ ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.