Home / মিডিয়া নিউজ / ‘বাংলাদেশের কোনো ছবিতে অভিনয় করছি না’

‘বাংলাদেশের কোনো ছবিতে অভিনয় করছি না’

সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশিত হয়, বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন কলকাতার

জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। যদিও ওপার বাংলার অভিনয়শিল্পীদের

নিয়ে এ দেশীয় কিছু পরিচালকের স্ট্যান্টবাজি নতুন নয়।

বিগত কয়েক বছর ধরে নামসর্বস্ব কিছু পরিচালক এমন কাজটি করে আসছেন। ঘোষণা দেন তাদের ছবিতে কলকাতার অমুক তারকা অভিনয় করছেন, তমুক তারকার সঙ্গে কথা চূড়ান্ত। কিন্তু বাস্তবে তার কিছুই ঘটে না। মূলত এসব তারা করেন দৃষ্টি আকর্ষণের জন্য।

সম্প্রতি এরকম একটি ঘটনা ঘটেছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিককে নিয়ে। মাস খানেক আগে মোহাম্মদ শাহাজাদা ইসলাম নামের একজন পরিচালক কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিককে নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দেন।

কিন্তু কোয়েল মল্লিক জানালেন, তার কাছে বাংলাদেশি কোনো ছবিতে অভিনয়ের প্রস্তাব যায়নি। এমনকি তিনি মোহাম্মদ শাহাজাদা ইসলাম নামে কাউকে চেনেন না। কোয়েল আরো বলেন, ‘দেখুন, আমি মাঝে মাঝেই বাংলাদেশি ছবিতে অভিনয়ের প্রস্তাব পাই। কথাবার্তায় খাপ খায় না বলে এখন পর্যন্ত বাংলাদেশের কোনও ছবির কাজ করা হয়নি।

কিন্তু গত কয়েক মাসে আমার কাছে বাংলাদেশি কোনও ছবিতে অভিনয়ের প্রস্তাব আসেনি। আর আপনি যার নাম (মোহাম্মদ শাহাজাদা ইসলাম) বললেন তাকেও আমি চিনি না।’ এর আগেও কয়েকবার কোয়েল মল্লিককে নিয়ে বাংলাদেশের সংবাদ মাধ্যমে খবর হয়েছিল। সেটা তিনি জানেনও। তার মতে, এ ধরনের খবর প্রকাশের আগে নিশ্চিত হয়ে নেয়া প্রয়োজন।

এদিকে এরকম স্ট্যান্টবাজির কারণ জানতে চেয়ে যোগাযোগ করা হয় শাহাজাদা ইসলামের সাথে। তিনি বলেন, ‘কোন শিল্পী, প্রযোজক আর পরিচালকের অনুমতি ছাড়া কোনো অভিনেতা-অভিনেত্রী সংবাদ মাধ্যমে কিছু বলেন না। তার অধিকারও নেই এটা বলার। আসল সত্য সময় হলেই জানতে পারবেন। ’

এছাড়া এ নিয়ে আর কোনো কথা বলতে রাজি হননি তিনি। ফলে কোয়েল মল্লিকের কথা বিবেচনায় নিলে পরিচালকের কথার সত্যতা নিয়ে প্রশ্ন ওঠে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.