Home / মিডিয়া নিউজ / যেভাবে কেটেছে শাকিব খানের জন্মদিন

যেভাবে কেটেছে শাকিব খানের জন্মদিন

বুধবার (২৮ মার্চ) ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের জন্মদিন। ভক্তরা নানা ভাবে

তার জন্মদিন উদযাপন করলেও নিজের জন্মদিন পালন করার সময় নেই শাকিব খানের।

কেননা জন্মদিনেও নতুন ছবি ‘‘সুপার হিরো’র শুটিং নিয়ে চট্টগ্রামের দুর্গম

এলাকায় পরিত্যক্ত ১৬ তলা সমান উঁচু জাহাজের উপর বেশ ব্যস্ত আছেন তিনি।

জন্মদিনের প্রথম লগ্নেই নির্মাতা হিমেল আশরাফ কেক কেটে পালন করেন শাকিব খানের জন্মদিন। এ সময় সুপারস্টার শকিব খানও সাথেই ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জন্মদিন পালনের সেই আনন্দপূর্ণ মুহূর্তের কিছু ছবি প্রকাশ করা হয়েছে।

তবে জন্মদিন পালন নিয়েই কিন্তু ব্যস্ত নন শাকিব খান। ২৮ তারিখ পুরোটা দিনই ব্যস্ত আছেন নির্মাতা আশিকুর রহমানের ‘সুপার হিরো’ ছবির শুটিং নিয়ে।

শুটিং এর ফাঁকে জন্মদিন নিয়ে ফোনে বিডি২৪লাইভের সাথে শাকিব খানের কথা হলে তিনি বলেন, ‘জন্মদিনটিকে আসলে আলাদাভাবে ভাবার সুযোগ নেই। এখন চট্টগ্রামে শুটিং করছি।

আসলে এখন বিশ্রাম বা উৎসব করার সময় নয়, মানুষ আমাকে অনেক ভালোবাসা দিয়েছে, যে চলচ্চিত্রের জন্য আপনারা আমাকে ভালোবাসা দিয়েছেন, সেই চলচ্চিত্রের জন্য দিনরাত চেষ্টা করে যাচ্ছি। আমি শিল্পী হিসেবে দর্শকদের জন্য ভালো ছবি উপহার দিতে চাই। সেই চেষ্টাই করে যাচ্ছি। আগের চেয়ে ছবির সংখ্যা কমে গেছে কারণ দর্শকদের ভালো লাগবে এমন ছবিতে কাজ করার চেষ্টা করছি। সবাই দোয়া করবেন আমি যেন মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত কাজ করতে পারি।’

চট্টগ্রামের গহিরা পার্ক বিচের দুর্গম এলাকায় একটি অকার্যকর ১৬ তলা জাহাজ রয়েছে। সেই জাহাজেই চলছে ‘সুপার হিরো’র শুটিং। এমন দুর্গম লোকেশনে কেন শুটিং হচ্ছে সেই বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, অস্ট্রেলিয়ার সিডনির সঙ্গে সামঞ্জস্য রেখেই এমন লোকেশন দরকার ছিলো। আর এটা খুঁজে পেতে নির্মাতার সময় লেগেছে প্রায় ছয় মাস।

​গত ২৬ মার্চ থেকে শুরু হওয়া এই শুটিং শেষ হচ্ছে বুধবার (২৮ মার্চ)।

হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় ‘সুপার হিরো’ ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করছেন তারিক আনাম খান, টাইগার রবি, তাসকিন রহমান, শম্পা রেজা প্রমুখ। বিগ বাজেটের এই ছবিটি ঢালিউডে চমক দেবে বলেও মনে করছেন সংশ্লিষ্টরা।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.