Home / মিডিয়া নিউজ / আর কখনও গান গাইবেন না আরফিন রুমী!

আর কখনও গান গাইবেন না আরফিন রুমী!

বেশ কিছুদিন ধরেই গানের জগত থেকে দূরে ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক আরফিন রুমী।

এবার জানালেন আর কখনও গান গাইবেন না তিনি। বিষয়টি গত ৫ মার্চ তার ভেরিফায়েড ফেসবুক পেজে

জানিয়েছিলেন রুমী। বিষয়টি নিয়ে বেশ আলোচনাও হয়েছে। তবে গণমাধ্যমে খবরটি প্রকাশ পায়নি।

রুমীর এমন পোষ্ট কোনো ভাবেই মেনে নিতে পারছেন না ভক্তরা। অনেকে আবার রুমীর এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন।

সাম্প্রতিক সময়ে আলোচনায় না থাকলেও অজস্র শ্রোতাপ্রিয় গানের গায়ক তিনি। এছাড়াও সুর ও সঙ্গীত আয়োজনেও রয়েছে অনেক শ্রোতাপ্রিয় গান।

আরেফিন রুমী ফেসবুক পোষ্টে জানান, ‘ভাসিয়ে না দিলে তো কবুল করেন না, আশা করছি আমাকে আর কখনো কোথাও গান গাইতে দেখবেন না। ইনশাল্লাহ যেমন আমার মরণ কালেও ফিরে আসা…।’

রুমীর পোষ্টে আল-আমিন সুমন নামের একজন লিখেছেন, ভাল লাগলো ভাই, দোয়া করি আপনি যাতে আপনার ওয়াদার খেলাপ না করেন। আর গান গাইতে হবে না? যা গাইছেন, তা ই আমাদের সারাজীবন মনের মধ্যে দোলা দিবে।

নয়ন খান নামের একজন লিখেছেন, একটা সময় গিয়েছিলো রুমির গান কখন বের হবে! মিউজিক মানে রুমি ছিলো! আমি মনে করি আপনার যে কন্ঠ ও সুর, ইসলামিক গানগুলো ভালো ফুটে উঠবে! আর আপনাকে আল্লাহ কবুল করুক!

রিদওয়ান নামের এক ভক্ত লিখেছেন, ২০১১-২০১৩ সালের বাংলাদেশ মিউজিক ইন্ডাস্ট্রির রাজা আরফিন রুমী আজ নিজ থেকেই তার ভক্তদের কাঁদিয়ে সংগীত থেকে অবসর নিলেন! সত্যিই খুব খারাপ লাগছে ….বস ফিরে আসুন…’।

বাদশা নামের একজন লিখেছেন, অনেক ভাল সিদ্ধান্ত ভাইয়া। কিন্তু চাইলে ইসলামিক গান গাইতে পারেন। আপনার কন্ঠ খুব মিস করব, যদি একেবারের জন্যে গান ছেড়ে দেন।

অনেকেই আবার বলছেন, তোমাকে আমরা হারাতে চাই না। ফিরে আসো প্লিজ।

উল্লেখ্য, ধারণা করা হচ্ছে ধর্মীয় বিষয়ে আরেফিন রুমী গভীর মনোযোগী হয়েছেন যার কারণে তাকে আর গানে দেখা যাচ্ছে না। অদৌ গানে ফিরবেন না কি না, এ ঘোষণার পর সেটা আরো অস্পষ্ট হয়ে গেল।

রুমীর প্রেরণার ছিলেন হাবিব ওয়াহিদ ও ফুয়াদ আল মুক্তাদির। গানের ব্যাপারে তাদের কাছ থেকে অনেক সহযোগিতাও পেয়েছিলেন। তিনি এ আর রহমান এর কাজগুলো দ্বারা প্রভাবিত হয়েছিলেন।

গানের জগতে আসার আগেই (২০০৬সালে) মডেল এর খাতায় নাম লিখিয়েছিলেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.