Home / মিডিয়া নিউজ / অভিনেতা জিতের মা অভিনয় করা ইন্দ্রানী ঘোষ রাস্তায় ফুল বিক্রি করছেন !

অভিনেতা জিতের মা অভিনয় করা ইন্দ্রানী ঘোষ রাস্তায় ফুল বিক্রি করছেন !

টলিউডের অন্যতম জনপ্ৰিয় অভিনেতা জিৎ। বর্তমানে টলিউডের প্রথম সারির নায়কদের কথা আসলে

প্রথমেই যে কয়েকজনের নাম আসবে তার মধ্যে জিৎ একজন। ২০০২ সালে সুপারহিট সিনেমা ‘সাথী’

তে ডেবিউ করেন জিৎ। এরপর একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

জিৎ এর সুপারহিট সিনেমা গুলির মধ্যে অন্যতম হলো ‘সাথীহারা’। এই সিনেমায় জিৎ এর বিপরীতে অভিনয় করেছিলেন স্বস্তিকা মুখার্জী, তাপস পাল প্রমুখরা। এঁরা ছাড়াও সাথীহারা সিনেমায় আরও অভিনয় করেছিলেন ইন্দ্রানী ঘোষ। সিনেমায় জিৎ এর মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। জিৎ এর মায়ের ভূমিকায় অভিনয় করা এই ইন্দ্রানী ঘোষকেই এবার দেখা গেলো বস্তিতে ফুল বিক্রি করতে! কিন্তু কি এমন হলো যার জন্য তাঁকে এভাবে ফুল বিক্রি করতে হচ্ছে?

আসলে বাস্তবে তিনি মোটেই এভাবে বস্তিতে ফুল বিক্রি করছেন না। বর্তমানে ইন্দ্রানী ঘোষ স্টার জলসার ধারাবাহিক ‘খেলাঘর’ এ অভিনয় করছেন। ধারাবাহিকে একজন ফুল বিক্রেতার চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। প্রথম দিকে বিভিন্ন সিনেমায় ছোটখাটো রোল করলেও বর্তমানে তিনি ছোটপর্দার জনপ্ৰিয় একজন অভিনেত্রী। তাঁর অভিনীত ধারাবাহিক গুলির মধ‍্যে রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম, রাখি বন্ধন, রেশম ঝাঁপি, কনে বৌ অন‍্যতম।

অনেক ছোট বয়সেই অভিনয়ে পা রাখেন ইন্দ্রানী ঘোষ। একাদশ শ্রেণীতে পড়ার সময় থেকেই থিয়েটারে অভিনয় করেন তিনি। এরপর একটা সময় পর্যন্ত টানা থিয়েটারে অভিনয় করেছেন। বড়পর্দায় তাঁর প্রথম অভিনয় বীরেশ চট্টোপাধ‍্যায় পরিচালিত ‘তবু ভালবাসি’ ছবিতে। এই ছবিতে প্রসেনজিৎ এর মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এরপরই ‘সাথীহারা’ তে জিৎ এর মায়ের ভূমিকায় অভিনয় করেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.