Home / মিডিয়া নিউজ / চুটিয়ে প্রেম করছেন জায়েদ-পপি!

চুটিয়ে প্রেম করছেন জায়েদ-পপি!

শাকিল খানের সাথে প্রেম ও বিয়ের গুঞ্জনে জড়ানো অভিনেত্রী পপি আবারো প্রেমে পড়েছেন।

এবার তার প্রেমিক পুরুষের নাম জায়েদ খান। চলচিত্র পাড়ায় গুঞ্জন, চুটিয়ে প্রেম করছেন এই দুইজন।

ঘটনার সুত্রপাত এবছর শিল্প সিমিতির নির্বাচনে। দুজনে একই প্যানেলে নির্বাচন করেন। মিশা

সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী পদে লড়েছেন পপি। জয় পেতে ভোটের মাঠে পপির দৌঁড়ঝাঁপ ভোটারদের দৃষ্টি কেড়েছে। সেই সঙ্গে গুঞ্জন উঠেছে প্রেমে পড়েছেন জায়েদ-পপি।

শোনা যাচ্ছিল, জায়েদের হাত ধরেই আবারো চলচ্চিত্রে ফিরবেন পপি। সেই কারনে জায়েদের সাথে কয়েকটি সিনেমায় কাজ করার কথাবার্তাও চলছিল তার। রাজপথে আছি নামে একটি সিনেমায় কাজ করার কথাও হয়েছিল যদিও সেই সিনেমার কোন খোজ নেই এখন। তবে এবার নতুন শিরোনাম, ‘টার্ন’ নামে ছবি দিয়েই চলচিত্রে ফিরছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার জয়ী এই অভিনেত্রী।

জানা যায়, ‘টার্ন’ এ দ্বৈত চরিত্রে অভিনয় করবেন পপি। একটি স্বাভাবিক চরিত্র অন্যটি প্রতিবন্ধীর। প্রতিবন্ধী কোনো মেয়ের চরিত্রে এবারই প্রথম অভিনয় করতে যাচ্ছেন তিনি। আর চরিত্রটিকে চ্যালেঞ্জ হিসেবে দেখছেন পপি। এ সিনেমায় পপির বিপরীতে কে অভিনয় করবেন জানা না গেলেও জায়েদের নামই প্রথমে উচ্চারিত হচ্ছে।

তবে এর আগে শাকিল খানের সাথে প্রেম বিয়ের গুঞ্জন একটা সময় স্বীকার করে নিলেও জায়েদের সাথে প্রেমের গুঞ্জন স্বীকার করেননি এই অভিনেত্রী।

তিনি বলেন, কারো সঙ্গে জুটি হলে এমনটা রটেই থাকে। আমরা খুব ভালো বন্ধু। নির্বাচনের সময় আমাদের সম্পর্ক কিছুটা গাঢ় হলেও সেটা প্রেম নয়, শুধুই বন্ধুত্ব।

তবে পপি স্বীকার করুক বা না করুক তাতে বয়েই গেছে ভক্তদের। সিনেমা পাড়ায় রীতিমত উত্তাপ ছড়াচ্ছে এই খবরটি।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.