Home / মিডিয়া নিউজ / ছিনতাইকারীর কবলে মনিরা মিঠু

ছিনতাইকারীর কবলে মনিরা মিঠু

ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফোক ফেস্ট থেকে বাসায় ফেরার পথে ছিনতাইকারীর কবলে পড়েছেন

অভিনেত্রী মনিরা আক্তার মিঠু ও শ্যামল মাওলা। শুক্রবার গভীর রাতে ঢাকার উত্তরার আজমপুরে

এ ঘটনা ঘটে। এ সময় মনিরা মিঠুর হাতব্যাগ ছিনিয়ে নিয়ে যায় দুষ্কৃতকারীরা। আজমপুরে রিকশা

নিয়ে কাবাব ফ্যাক্টরির মোড় পার হতেই পরিস্থিতি বিপজ্জনক দেখে শ্যামল মাওলা মনির মিঠুর হাত থেকে মোবাইল ফোনটা নিয়ে রিকশা থেকে লাফিয়ে দূরে চলে যান।

ঘটনায় থতমত খেয়ে মনিরা শ্যামলের দিকে তাকিয়ে থাকেন। মুহূর্তেই ঘটল আরো ভয়াবহ ঘটনা। তিন ছিনতাইকারী মনিরা মিঠুর গলায় চাপাতি ঠেকিয়ে তার সঙ্গে থাকা সব কিছু দাবি করে বসে। এরই মধ্যে শ্যামল মওলা দূর থেকে চিৎকার করে মানুষের সাহায্য প্রার্থনা করে যাচ্ছিলেন। শ্যামলের অতর্কিত চিৎকারে পরিস্থিতি সুবিধাজনক মনে না হওয়ায় মনিরার সঙ্গে থাকা হাতব্যাগটা নিয়ে দ্রুত সটকে পড়ে ছিনতাইকারীরা।

মনিরা মিঠু সোশাল মিডিয়া ফেসবুকে লিখেছেন, অনেক বড় ধরনের বিপদ থেকে বাঁচিয়ে দিলেন অভিনেতা শ্যামল মাওলা। ফোক ফেস্ট থেকে ফিরছিলাম। ছোট ভাই রনিকে বললাম উত্তরা আজমপুরে নামিয়ে দিয়ে চলে যাও ভাই, আমি আর শ্যামল চলে যাই রিকশা নিয়ে। যেই না রিকশা নিয়ে কাবাব ফ্যাক্টরির মোড় পাড় হলাম, হঠাৎ শ্যামল মাওলা আমার হাত থেকে মোবাইল নিয়ে রিকশা থেকে রাস্তায় ঝাঁপ দিয়ে দৌড়, আমি হতবিহ্বল হয়ে পেছনে শ্যামল কে দেখছিলাম।

মনিরা মিঠু লিখেছেন, গলায় কি যেন ঠেকল, ঘাড় নাড়াতেই দেখি আমার গলায় চাপাতি ধরে তিনজন ছিনতাইকারী দাঁড়িয়ে আছে। শ্যামল একটু দূরে দাঁড়িয়ে অনবরত চিৎকার করছে। ছিনতাইকারীরা শ্যামল এর হাঁকডাকে ভয় পেয়ে আমার ব্যাগটা নিয়ে চলে গেল। ন্যাশনাল আইডি কার্ড, এটিএম কার্ড আর কিছু টাকা নিয়ে গেছে। কিন্তু মোবাইলটা যে শ্যামল বাঁচিয়েছে, এবং চাপাতির কোপ থেকেও যে বাঁচাল… শুকুর আলহামদুলিল্লাহ..ভালো থাকিস ভাই, অনেক অনেক দোয়া দিলাম তোকে..!

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.