Home / মিডিয়া নিউজ / বিয়ে করলে প্রতিবন্ধী ছেলেকেই বিয়ে করবো : প্রিয়তি

বিয়ে করলে প্রতিবন্ধী ছেলেকেই বিয়ে করবো : প্রিয়তি

মিজ আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তি প্রতিবন্ধী ছেলেকে বিয়ে করার ঘোষণা দিয়েছেন।

আয়ারল্যান্ডের বাংলাদেশি বংশোদ্ভুত এই সুন্দরী বলেছেন, আমি কোনো মজা করছি না, আমি

সিরিয়াসলি এই সিদ্ধান্ত নিয়েছি। আজ মঙ্গলবার দুপুরে নিজের ফেসবুক টাইমলাইনে

এই ঘোষণা দেন। তিনি ফেসবুকে লিখেছেন, This is NOT a Joke !!

আমি বলেছি আমি বিয়ে করলে disabled / autistic কাউকে বিয়ে করবো and I have seriously taken this decision but that doesn’t mean আমি কালই বিয়ে করবো আর আপনারা বিয়ের প্রস্তাবের লিস্ট নিয়ে হাজির হবেন, তাও আবার ইনবক্স এ। This is ridiculous !!!

তিনি লিখেছেন, অনেকে আবার বড় অঙ্কের টাকা দেয়ার কথা বলছেন ইউরোপিয়ান সিটিজেন হওয়ার জন্য , How disgraceful is this !!! What are you guys ?? আপনাদের

এতো টাকা থাকলে আপনারা অন্য disabled people দের সাহায্য করছেন না কেন, যাদের একটা wheel chair পর্যন্ত নেই? টাকা নিয়ে কেও তো কবরে যাবে না। আপনাদের এইসব shameful ম্যাসেজ এর কারণে important মাসেজ গুলো আমার পর্যন্ত পৌছাচ্ছে না। আর আমার আপানদের ব্লক / আনফ্রেন্ড করা ছাড়া আর কোনও উপায় থাকবে না । Please please please , stop all of this nonsense stuff and save my time and your time .

উল্লেখ্য, প্রিয়তি ২০১৫ সালের জানুয়ারিতে ৭০০ প্রতিযোগীকে হারিয়ে ‘মিজ আয়ারল্যান্ড’ নির্বাচিত হন। একই সঙ্গে ওই প্রতিযোগীতায় তিনি পেয়েছেন ‘সুপার মডেল’ ও ‘মিজ ফটোজেনিক’ খেতাব। মিস আর্থ প্রথম রানার আপ নির্বাচিত হন তিনি। এবং পরে তাকে মিস আর্থ ইন্টারন্যাশনাল খেতাব দেয় কর্তৃপক্ষ।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.