Home / মিডিয়া নিউজ / অমিতের ওপর ক্ষুব্ধ হয়ে ওমর সানী বললেন, তুমি মৌসুমীকে এত খারাপ বলার কিছু দেখি না

অমিতের ওপর ক্ষুব্ধ হয়ে ওমর সানী বললেন, তুমি মৌসুমীকে এত খারাপ বলার কিছু দেখি না

চলতি মাসের আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন।

আর সেই ধারাবাহিকতায় এরই মধ্যে নির্বাচনী প্রচারণায় নেমে পড়েছেন শিল্পীরা। বলা যায়, সবমিলিয়ে

এফডিসি পাড়ায় চলছে উৎসবমুখর পরিবেশ। এবারের শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়েছে

নতুন বেশ কয়েকজন। আর তাদের মধ্যে অন্যতম চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এদিকে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেলের কার্যনির্বাহী পরিষদে নির্বাচিত হয়েছেব অভিনেতা অমিত হাসান। গত নির্বাচনে ওমর সানি ও মৌসুমীর পক্ষে প্রচারণা চালান চলচ্চিত্র অভিনেতা অমিত হাসান। একই সঙ্গে জায়েদ-মিশা প্যানেল থেকে নির্বাচন করছেন মৌসুমী।

এবার তাদের ওপর ক্ষুব্ধ অমিত হাসান। তিনি বললেন: ‘তোমরা গোপনে পিছনের দরজা দিয়ে প্রবেশ করেছ এবং জায়েদ-মিশার সাথে কখন দেখা করেছ তা আমাদের জানাওনি। আমরা তোমাদের দুজনের জন্যই তাদের চোখে খারাপ হয়েছি। ‘

সম্প্রতি সংবাদ সম্মেলন করেছেন ওমর সানি। যেখানে কথার প্রসঙ্গে কথা উঠলে বন্ধু ও সহকর্মী অমিত হাসানের ওপর ক্ষুব্ধ হয়ে বলেন,

‘ পেছনের দরজা দিয়ে কোথায় গিয়েছি আমরা? এটা কেমন কথা? আমাকে একজন দাওয়াত দিয়েছে সেখানে কাচ্চি বিরিয়ানি আছে। কাচ্চি বিরিয়ানির দাওয়াত হলে অবশ্যই দাওয়াত দিতাম। এটা দাওয়াত দেওয়ার মতো ঘটনা না। এখন আমি তাকে বলি নাই দেখে তার কাছে আমি খারাপ হয়ে গেলাম? তাহলে তোমাকে বললে তুমিও আসতে এখানে? তাহলে তুমি আমাকে বা মৌসুমীকে এত খারাপ বলার কিছু দেখি না। পেছনের দরজা বলতে আসলে কী বোঝাচ্ছেন বা কী জন্যই বলেছেন, উনিই ভালো জানবে।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে বিনোদন জগতজুড়ে বইছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই এ ঘটনায় মৌসুমী-ওমর সানী দম্পতির কোনো দোষ না দেখলেও বিষয়টি মেনে নিতে পারছেন না চিত্রনায়ক অমিত হাসান। তার কাছ থেকে এ বিষয়টি আড়াল করায় দুঃখ প্রকাশ করেছেন তিনি।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.