Home / মিডিয়া নিউজ / বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের দেখানো পথে শবনম ফারিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের দেখানো পথে শবনম ফারিয়া

বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমায়

অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। বর্তমানে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক

প্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। এছাড়া অভিনয়ের পাশাপাশি গায়িক হিসেবেও বেশ খ্যাতি

পেয়েছেন গুণী এই অভিনেত্রী। তবে এদিকে এবার আলোচনার বিষয়, আলিয়া ভাটের দেখানো পথে হাটছেন বাংলা ছোট পর্দার বেশ সাড়া জাগানো অভিনেত্রী শবনম ফারিয়া।

আলিয়া ভাট রণবীর কাপুরের তোলা নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। লিখেছেন, ‘আমার প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখালাম।’ বাংলাদেশি অভিনেত্রী শবনম ফারিয়াও নিজের দুটি ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। আর এই ছবিগুলোও তুলে দিয়েছেন শবনমের প্রিয় মানুষ।

আলিয়ার দেখানো পথেই হাঁটলেন শবনম ফারিয়া। আলিয়ার মতো নিজের প্রিয় মানুষের ফটোগ্রাফি দক্ষতা ছড়ালেন না।

নিজের ফেসবুক প্রোফাইল নিষ্ক্রিয় করে ফেসবুক পেইজসহ অন্যান্য সোশ্যাল হ্যান্ডেলে সক্রিয় রয়েছেন শবনম ফারিয়া। সোশ্যালে লিখেছেন, আজ আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ছবি তোলার দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম আমি কেন আমার বানরের (বানর কাকে বলছেন সেটা প্রশ্ন থেকে যায়, কেননা সম্বোধন যাকে করছেন তাঁর নামের বদলে বানরের ইমোজি ব্যবহার করেছেন) তোলা ছবি দেখিয়ে তাঁর ফটোগ্রাফি দক্ষতা কেন প্রকাশ করব না?

থ্যাংক ইউ বানর! আমার ইনস্টাফিড আরো সৌন্দর্যময় করে তুলতে সহায়তা করার জন্য।

আলিয়া ভাট প্রেমিক রণবীরের সঙ্গে এক দুর্দান্ত সময় পার করছেন। একাধিকবার তাদের বিয়ের কথা সামনে এসেছে। এমনকি ভারতের অনেকগুলো গণমাধ্যম বিয়ের দিনক্ষণও বলে ফেলছিল, কিন্তু শেষ পর্যন্ত তা চূড়ান্ত হয়নি।

এদিকে বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়ে গত বেশকিছু দিন ধরে নানা আইনি ঝামেলায় পড়তে হচ্ছে বাংলা ছোট পর্দার অন্যতম গুণী এই অভিনেত্রীকে। এই মুহুর্তে জামিনে রয়েছেন তিনি। শবনম ফারিয়া ছাড়াও ইভ্যালিকে কেন্দ্র করে আইনি ঝামেলায় পড়তে হচ্ছে তাহসান-মিথিলাকেও।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.