Home / মিডিয়া নিউজ / অবশেষে সৃষ্টিকর্তা আমার কথা শুনেছেন, আমার শিক্ষককে ধন্যবাদ: নুসরাত ফারিয়া

অবশেষে সৃষ্টিকর্তা আমার কথা শুনেছেন, আমার শিক্ষককে ধন্যবাদ: নুসরাত ফারিয়া

ঢাকাই চলচ্চিত্র জগতের অভিনেত্রী নুসরাত ফারিয়া ২০১৮ সাল হতে প্রায় সংবাদমাধ্যমের বিনোদন

পাতায় শিরোনাম হতেন – পড়াশোনার জন্য অভিনয় থেকে বিরতি নিচ্ছেন নুসরাত ফারিয়া। তিনি মাঝে

মধ্যেই পড়াশুনার জন্য ছুটিতে থাকতেন। শেষ পর্যন্ত ইউনিভার্সিটি অব লন্ডন থেকে তিনি তার পরীক্ষার

চূড়ান্ত ফলাফল পেলেন। ওই বিশ্ববিদ্যালয় হতে তিনি আইন বিষয় পাস করলেন। এই অভিনেত্রী ‘ব্যাচেলর অব ল’তে দ্বিতীয় শ্রেণী পেয়ে উত্তীর্ণ হয়েছেন। সেই সাথে শেষ হলো এই সুদর্শীনী অভিনেত্রীর চার বছরের শিক্ষাজীবন। তিনি তার ফলাফল পেয়ে অনেক খুশি।

বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত এ তারকার ভাষ্য, ‘অবশেষে সৃষ্টিকর্তা আমার কথা শুনেছেন। আইন বিষয়ে পাস করলাম। সেকেন্ড ক্লাস পেয়েছি। এ বিষয়ে আমি আমার শিক্ষককে ধন্যবাদ দিতে চাই। তার কারণেই আমার এই পড়াশোনার জার্নিটা হয়েছে। আমি আসলে সবার কাছেই কৃতজ্ঞ।’

এদিকে, ফারিয়া গণমাধ্যমে বলেন, ‘পড়াশোনা ও কাজ একসঙ্গে চালিয়ে যাওয়াটা বেশ কঠিন। আমার সহকর্মী ও পরিবার পাশে না থাকলে এটা সম্ভব হতো না। পাস করলাম, এটা আমার শিক্ষাজীবনের সেরা প্রাপ্তি।’ ফারিয়া ভক্তদের জন্য আরও একটি খুশির সংবাদ এসেছে সম্প্রতি। সম্প্রতি সফলভাবে শেষ করেছেন বাংলাদেশের সবচেয়ে বড় ছবি ‘বঙ্গবন্ধু’র শুটিং। চলচ্চিত্রে ‘শেখ হাসিনা’র ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে তৈরি চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’। ২০১৯ সালের শেষ দিকে এই চলচ্চিত্রে যুক্ত হন তিনি। ২০২১ সালে সেটা শেষ হয়। ছবিতে ১৮ থেকে ২৯ বছর বয়সী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া। ছবিটি পরিচালনায় আছেন শ্যাম বেনেগাল। বঙ্গবন্ধু হিসেবে আছেন আরিফিন শুভ।

নুসরাত ফারিয়া বলেন, ‘শুটিংয়ে প্রথম দিন হাজির হওয়ার পর আমাকে ‘হাসিনা’ বলে ডাকতে শুরু করে সেটের সবাই। আমি প্রথম প্রথম এটা শুনে চমকে উঠতাম। এক সময় আমার নাম যে ফারিয়া সেটা প্রায় ভুলে গেছিলাম। শুটিংয়ের কাজে যতদিন ছিলাম ততদিন ‘হাসিনা’ হয়েই ছিলাম। এই নামটি শুনে যে অনুভূতি পেতাম সেটা বলে বুঝানো যাবে না। এটা আমার কাছে গর্বেরও যেমন, তেমন ভয়েরও।”

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.