Home / মিডিয়া নিউজ / বিয়ে করতেই পারেন, কমিটমেন্ট রক্ষা না করে উধাও থাকতে পারেন না: রাজু

বিয়ে করতেই পারেন, কমিটমেন্ট রক্ষা না করে উধাও থাকতে পারেন না: রাজু

বর্তমান সময়ে ব্যপক আলোচনা-সামলোচনা চলছে চিত্রনায়িকা সাদিকা পারভীন পপিকে নিয়ে। গুন্জন

উঠেছে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং তার একটি সন্তান হয়েছে। এমন তথ্য উঠে এলেও

তার কোন খবর মেলেনি। এমনকি পারিবারিক ভাবেও কোন তথ্য পাওয়া যায়নি। তার এই আড়ালে

থাকায় বেশ বিপাকে পড়েছেন চলচ্চিত্র পররিচালক রাজু আলীম। এরই সুবাদে পরিচালক রাজু আলীম পপিকে বাদ দিয়েই তার সিনেমার কাজ সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন।

‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্রের শুটিং শেষ না করেই উধাও হন চিত্রনায়িকা পপি। চলচ্চিত্রটির পরিচালক রাজু আলীম জানালেন, পপিকে বাদ দিয়েই তিনি অবশিষ্ট চলচ্চিত্রের শুটিং শেষ করতে চান। বিরতির পর ‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্র দিয়ে অভিনয়ে ফেরেন পপি। এই অভিনয়শিল্পী তখন ‘প্রথম আলো’কে বলেছিলেন, ‘নতুন ছবিটি আমার জন্মদিনে উপহার হিসেবে পেয়েছি। গল্পটি অসাধারণ। এতে আমি অভিনয় করব একজন চিকিৎসকের চরিত্রে। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’ তখন এ–ও জানা যায়, ‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্রে উঠে আসবে ভালোবাসা, বিধিনিষেধ, বিচ্ছেদের গল্প। যে চলচ্চিত্রটি নিয়ে পপির এত আশাবাদ, সেই চলচ্চিত্রই এখন আটকে আছে তাঁর অপেশাদার আচরণের কারণে। পরিচালক জানালেন, ‘বেশ কয়েক মাস ধরে পপির কোথাও কোনো খোঁজ নেই। মা–বাবা জানেন না তিনি কোথায় আছেন। একজন অভিনয়শিল্পীর এ কেমন আচরণ। এর মধ্যে হঠাৎ শুনি তিনি বিয়ে করেছেন।

বিয়ে তিনি করতেই পারেন, তাই বলে কমিটমেন্ট রক্ষা না করে তিনি তো উধাও থাকতে পারেন না। গতকাল আবার শুনছি, পপি মা–ও হয়েছেন। বিয়ে করা এবং মা হওয়ার মতো সুন্দর খবর একজন মানুষের জীবনে আর কী হতে পারে। কিন্তু এসব নিয়ে কেন লুকোচুরি মাথায় আসে না। আমাকে তো তিনি জানাবেন, ছবিটি আদৌ শেষ করতে পারবেন কি, পারবেন না।’ পপিকে না পাওয়া গেলে উপায় কী জানতে চাইলে রাজু আলীম বললেন, ‘গল্পে একটা পরিবর্তন এনেছি। চূড়ান্ত সিদ্ধান্তও নিয়েছি পপিকে ছাড়াই শুটিংয়ের। ডাবিংও অন্য কাউকে দিয়ে করিয়ে নেব। কারণ সামনের ভালোবাসা দিবসে আমি ছবিটি মুক্তি দিতে চাই।’ পরিচালক জানালেন, সব মিলিয়ে ‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্রের পাঁচ থেকে সাত দিনের শুটিং বাকি আছে। নভেম্বরের শেষের দিকে এই চলচ্চিত্রের অবশিষ্ট অংশের শুটিং শেষ করতে চান বলেও জানালেন।

১৯৯৭ সাল থেকে ঢাকাই সিনেমায় কাজ করছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। তার অভিনীত প্রথম সিনেমা “কুলি”। এরপর তিনি অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে বেশ প্রসংশিত হয়েছে। এবং দেশ জুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত অনুরাগী।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.