Home / মিডিয়া নিউজ / আমাকে আপনাদের থেকে দূরে সরাতে পারবে না, ইনশাআল্লাহ : সমস্যা কাটিয়ে শাবনূর

আমাকে আপনাদের থেকে দূরে সরাতে পারবে না, ইনশাআল্লাহ : সমস্যা কাটিয়ে শাবনূর

গত বেশ কয়েক বছর ধরে অভিনয় জগত থেকে নিজেকে আড়াল করে নিলেও সামাজিক যোগাযোগ

মাধ্যমকে বেশ সরব বাংলা রুপালী জগতের নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী কাজী

শারমিন নাহিদ নূপুর। তবে পর্দায় ‘শাবনূর’ নামে সকলেই চিনে থাকেন তাকে। অভিনয়ে না থাকলেও

ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে ইনস্টাগ্রাম, ইউটিউব ও ফেসবুকে নিয়মিত আপডেট নিয়ে হাজির হচ্ছিলেন গুণী এই অভিনেত্রী, খুব অল্প সময়ের মধ্যে বেশ সাড়াও পেয়েছিলেন তিনি। তবে মাঝখানে হ্যাকারের কবলে পড়ে ফেসবুক আইডি ছাড়া সোশ্যাল হ্যান্ডেলের বাকি সব আইডির নিয়ন্ত্রণ হারান তিনি। স্বস্তির খবর হচ্ছে, ইউটিউব বাদে ফেসবুক আইডি, পেইজ ও ইনস্টাগ্রামের পূর্ণ নিয়ন্ত্রণ ফিরে পেয়েছেন এই নায়িকা।

এক ফেসবুক বার্তায় শাবনূর নিজেই এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সবার অবগতির জন্য জানাচ্ছি যে, আমার ফেসবুক আইডি, পেইজ ও ইনস্টাগ্রামের পূর্ণ নিয়ন্ত্রণ ফিরে পেয়েছি। যদিও আপনারা লক্ষ্য করেছেন হ্যাকিংয়ের কারণে ইউটিউব চ্যানেলটি হারিয়েছি।

শাবনূর আরও জানান, হ্যাকাররা আমার ইউটিউব চ্যানেলটি নষ্ট করতে পারলেও আমাকে আপনাদের থেকে দূরে সরাতে পারবে না, ইনশাআল্লাহ। আমি শিগগিরই ফিরছি আপনাদের মাঝে নতুন ইউটিউব চ্যানেল নিয়ে, সঙ্গেই থাকুন। আর কৃতজ্ঞতা সবার প্রতি, যারা আমার সঙ্গে রয়েছেন।

বাংলা বড় পর্দায় তার আত্মপ্রকশ ঘটে ১৯৯৩ সালে ‘চাঁদনী রাতে’ সিনেমার মাধ্যমে। তবে সিনেমাটি ভক্তদের মাঝে তেমন সাড়া না পেলেও পরবর্তীতে সালমান শাহের বিপরীতে ‘স্বপ্নের ঠিকানা’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে জনপ্রিয়তার তুঙ্গে পৌছে যান তিনি। গত কয়েক বছর হলো অভিনয়ে নেই এই নায়িকা। তবে আবারো অভিনয়ে ফেরার ইচ্ছা রয়েছে বলে এর আগে জানিয়েছিলেন তিনি।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.