Home / মিডিয়া নিউজ / শুনেছি এই ইন্ডাস্ট্রি কাউকে অনেক কিছু দেয়, কারো সবকিছু কেড়ে নেয় : জাহারা

শুনেছি এই ইন্ডাস্ট্রি কাউকে অনেক কিছু দেয়, কারো সবকিছু কেড়ে নেয় : জাহারা

বাংলা রুপালী জগতের অন্যতম কিংবদন্তি অভিনেতা ও খ্যাতিমান চিত্রপরিচালক কাজী হায়াৎ।

ক্যারিয়ারে এখন পর্যন্ত ৫০ টি ছবি নির্মাণ করেছেন তিনি। তার নির্মাণকৃত অধিক ছবিই দর্শকদের

মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। এদিকে সম্প্রতি তার ৫১তম ছবি ‘জয় বাংলা’এর কাজে বেশ ব্যস্ত

সময় পার করছেন গুণী এই তারকা। আর এই ছবির একটি চরিত্রে অভিনয় করছেন জাহারা মিতু। বর্তমানে এই সিনেমার শুটিং চলছে বিএফডিসিতে। এদিকে, নবাগতা নায়িকা জাহারা মিতু কাজী হায়াতের সঙ্গে ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে এই নায়িকা জানান, তার কাছে কাজী হায়াৎ একটি স্বপ্নের নাম। সেই ছবিতে মিতুর নায়ক বাপ্পি চৌধুরীকেও দেখা যায়। স্ট্যাটাসে জাহারা মিতু বলেন, শুনেছি এই ইন্ডাস্ট্রি মানুষের জীবন বদলে দেয়।

কাউকে অনেক কিছু দেয়, কারো সবকিছু কেড়ে নেয়। অল্প এই সময়ে আমার পাওয়া হয়েছে অনেক। দিনে দিনে দেনা বেড়ে যাচ্ছে। এই ইন্ডাস্ট্রিকে দেয়ার মতন যোগ্যতা আমার হয়তো নেই। তবে আমার মুখের এতো প্রাণখোলা হাসি আব্বু মারা যাওয়ার পর আর কেউ দেখেনি। কাজী হায়াৎ একটি স্বপ্নের নাম। যখন সেই স্বপ্ন আপনার উপর আশীর্বাদের হাত রাখেন তখন জীবন হয় সুন্দর, প্রাণময়। ছবিটিতে আমার নতুন এক পৃথিবী…।

এদিকে বার্ধক্যজনিত কারনে দীর্ঘদিন ধরেই বেশ অসুস্থার মধ্য দিয়েও কাজ চালিয়ে যাচ্ছেন বরেণ্য এই প্রযোজক। জীবনের অর্ধেকের বেশি সময়টাই রুপালী জগতে ব্যয় করেছেন তিনি। সম্প্রতি এ ব্যাপারে গুণী এই তারকার সঙ্গে কথা হলে, তিনি জীবনের শেষ পর্যন্ত ছবি নির্মাণ করে যেতে চান বলে দাবি করেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.