Home / মিডিয়া নিউজ / কারিনার কপালে টিপ না থাকায় নেট দুনিয়ায় সমালোচনার ঝড়!

কারিনার কপালে টিপ না থাকায় নেট দুনিয়ায় সমালোচনার ঝড়!

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর খান। এবার বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি।

সম্প্রতি একটি জুয়েলারি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের ছবি পোস্ট করে টুইট করেছেন তিনি। আর এর পর থেকেই নেট মাধ্যমে তুমুল সমালোচনার ঝড় উঠে।

কারণ কারিনা কাপুরের কপালে টিপ ছিল না। অনেক নেটিজেনরা কটাক্ষের সুরে কারিনার বিরুদ্ধে অভিযোগ করেন কপালে টিপ না পরায় ভারতীয় সংস্কৃতিকে অপমান করেছেন তিনি। ক্ষুব্ধ হয়ে ওই জুয়েলারি প্রতিষ্ঠানকে বয়কটের ডাক দিয়ে হ্যাশট্যাগও পোস্ট করেছেন প্রচুর ভারতীয়রা।

সনাতন ধর্মালম্বীদের সামনেই অক্ষয় তৃতীয়া। আর এর জন্যই একটি বিজ্ঞাপনে সেজেগুজে পোজ দিয়েছিলেন কারিনা। অথচ কপালে পরেননি টিপ। এর ফলে কারিনা কাপুরের বিজ্ঞাপনের বিরুদ্ধে টুইটারে এখন ট্রেন্ডিং টপিক ‘Boycott Malabar Gold’ হ্যাশট্যাগ।

বিজ্ঞাপনটিতে কারিনার কানে দুল ও গলায় হার থাকলেও কপালে টিপ ছিল না। এতেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। একের পর এক টুইট করা হয় ‘Boycott Malabar Gold’ হ্যাশট্যাগ দিয়ে। আবার ‘No_Bini_No_Business’ হ্যাশট্যাগও ট্রেন্ডিং হয়।

প্রসঙ্গত, শুধু বিজ্ঞাপন নয় এর আগে অনেক ভারতীয় সেলিব্রিটিকেই কটাক্ষের শিকার হতে হয়েছে। গত বছর হিন্দু সংস্কৃতির অপমানের অভিযোগে নেটদুনিয়ার একাংশের রোষানলে পড়ে পোশাক প্রস্তুতকারক সংস্থা ফ্যাবইন্ডিয়া।

অন্যদিকে অমৃতসরের স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানান। ছবিতে দেখা যায় মাথায় সবুজ ওড়না। চোখে কালো চশমা। আর সেই ছবির নীচে লেখা, ‘আমার সকল মুসলিম বন্ধু ও মুসলিম পরিবারকে জানাই ঈদের শুভেচ্ছা’। এর জন্যও কিন্তু কারিনা বেশ কটাক্ষের শিকার হয়েছিলেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.